ফেইসবুক গ্রুপের সহায়তা সন্তানকে খুঁজে পেলেন বাবা মা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ২৯, ২০২০
ফেইসবুক গ্রুপের সহায়তা সন্তানকে খুঁজে পেলেন বাবা মা
  • তানিম ইবনে তাহের
  • নরসিংদী জেলা প্রতিনিধি

হারানো সন্তানকে খুঁজতে পেতে বহু জায়াগায় ঘুরেছেন বাবা-মাবাচ্চাটি। সেই সন্তানের খোঁজ পেলেন ভালোবাসার নরসিংদী ফেসবুক গ্রুপের কল্যাণে ছেলে চান মিয়াকে খুঁজে পেলেন তাঁরা।

নরসিংদী সদরের বাদুয়ার চর রেল গেইট বাজারের রাসেল মিয়া বাড়িতে তাই এখন খুশির বন্যা বইছে।

জানা গেছে, বাচ্চার মায়ের মাথায় মানসিক সমস্যা থাকায় গত (২৫ জুন) বৃহস্পতিবার দত্তপাড়া গান্ধীর ঈদ এর পাশে ঘুরতে গিয়ে রেখে আসে তার অাদরের সন্তান। অার মানসিক ভারসাম্যহীন থাকায় সঠিক তথ্য দিতে পারেনি কোথায় রেখে আসছে। পরে ভালোবাসার নরসিংদী ফেসবুক গ্রুপের সাথে যোগাযোগ করলে তারা একটি হারানো বিজ্ঞপ্তি পোস্ট করেন।

পোষ্টি পড়ে দত্তপাড়ার সজল, সৌরভ ও বাবু ভালোবাসার নরসিংদী গ্রুপের সাথে যোগাযোগ করলে। গ্রুপের চীফ এডমিন অ্যাডভোকেট ইমতিয়াজ সাহেব প্রশাসনের সহযোগিতায় আজ (২৯ জুন) সোমবার সকাল সাড়ে নয়টায় বাচ্চাটি বাবা-মার হাতে তুলে দেন।

সজল বলনেন, আমি আর সৌরভ ঈদগার পাশ দিয়ে যাবার সময় বাচ্চাটিকে বাচ্চাটিকে কাঁদতে দেখি। পরে আমরা বাবু ভাইয়ের বাসায় নিয়ে যাই এবং ভালোবাসার নরসিংদী গ্রুপের একটি পোস্ট দেখতে পাই পরে তাদের সাথে যোগাযোগ করি। এবং আজ বাচ্চাটির বাবা-মার কোলে তুলে দিতে পারে আমরা খুব আনন্দিত।

অ্যাডভোকেট ইমতিয়াজ বলেন, ভালোবাসার নরসিংদী গ্রুপে আমরা নরসিংদীবাসী কথা বলি এবং নরসিংদীবাসীর সুখে দুখে আমরা তাদের পাশে থাকতে চাই।

এসময় উপস্থিত ছিলেন ভালোবাসার নরসিংদি গ্রুপের এডমিন, মডারেটর, ও এলাকার স্বেচ্ছাসেবক বৃন্দ।

Sharing is caring!