ফুলগাজীতে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ২৯, ২০২০
ফুলগাজীতে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ফুলগাজী প্রতিনিধি ফেনীর ফুলগাজীতে বাংলাদেশে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদের ৫ দফা দাবি দ্রুত বাস্তবায়নে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

২৯ ডিসেম্বর মঙ্গলবার সকালে ফুলগাজী উপজেলা কমপ্লেক্সের সামনে ন্যূনতম ১০ম বেতন গ্রেড, পদের নাম পরিবর্তন, চাকুরীবিধি ২০১২ দ্রুত বাস্তবায়ন ও ম্যানেজিং কমিটিতে তৃতীয় শ্রেণীর একজন করে রাখা, যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে পদোন্নতি প্রদান ও সকল এমপিওভুক্ত প্রতিষ্ঠান জাতীয়করণ করার দাবিতে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম মজুমদার, উপজেলা নির্বাহি অফিসার সাইফুল ইসলাম সোহেল ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার’র কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদের জেলা সহ-সভাপতি আরিফুল ইসলাম, জেলা যুগ্ম সাধারন সম্পাদক আবুল খায়ের, জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আবদুল মোমিন, ফুলগাজী উপজেলা সভাপতি আবুল ফজল চৌধুরী ও সাধারণ সম্পাদক শামীম রায়হান।
এছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Sharing is caring!