প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় তারেক রহমানসহ ৯ জনের বিরুদ্ধে মানহানির মামলা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২০
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় তারেক রহমানসহ ৯ জনের বিরুদ্ধে মানহানির মামলা

স্টাফ রিপোর্টার:  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ৯ জনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

মামলা দায়েরের বিষয়টি সংবাদমাধ্যমকে এবি সিদ্দিকী নিজেই নিশ্চিত করেছেন। বাদীর জবানবন্দি নিয়ে নথি পর্যালোচনার আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন বিচারক।

এ মামলার অপর আসামিরা হলেন— জাতীয়তাবাদী ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক ও লন্ডনে আইন ছাত্র পরিষদের সভাপতি শাহিদুর রহমান, জামায়াতে ইসলামীর নেতা আফজাল হোসেন, মুজিবুর রহমান, আবদুল করিম, হাফেজ দিদারুল ইসলাম, জাকির হোসেন, আব্দুল হালিম ও রফিকুল ইসলাম।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, গত ৬ ডিসেম্বর লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশে রাজধানীর মিরপুরে বাদীকে আসামিরা আটক করে। এরপর আসামিরা বাদীকে শর্ত দিয়ে বলে যে— বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ নেতাকর্মীদের নামে যতগুলো মামলা করেছিস,আগামী সাত দিনের মধ্যে তা প্রত্যাহার করে নিবি। তা না-হলে আবারও তোকে ও তোর প্রধানমন্ত্রীকে ২১ আগস্টের মতো গ্রেনেড মেরে খুন করবো।

Sharing is caring!