পুত্রবধূকে নির্যাতন আ.লীগ নেত্রীর!

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৬, ২০২১
পুত্রবধূকে নির্যাতন আ.লীগ নেত্রীর!

আওয়ার বাংলাদেশ ডেস্ক: কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মতি শিউলী, তার স্বামী ও তার ছেলের বিরুদ্ধে পুত্রবধুকে নির্যাতনের এঅভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত ওই গৃহবধু স্বামী, শ্বশুর ও শ্বাশুরির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের মধ্যবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের অনন্তপুর গ্রামের আজিজুল ইসলাম মুকুলের মেয়ে সিরাজুম মনিরা ময়ূখ (২৭) এর সাথে প্রায় ১১ বছর পূর্বে আওয়ামীলীগ নেত্রী মতি শিউলীর ছেলে সৌরভ আহম্মেদ ড্রাগন (৩১) এর বিয়ে হয়। ঘর সংসার চলাকালীন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে প্রায় সময় স্বামী, শ্বশুর ও শ্বাশুরী গৃহবধুকে নির্যাতন করত বলে অভিযোগে বলা হয়েছে।

তিনি আরও অভিযোগ করেন, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে শ্বশুর মঞ্জুরুল হক ও শ্বাশুরী মতি শিউলী অশ্লিল ভাষায় গালিগালাজ করতে থাকে। গৃহবধু এর প্রতিবাদ করলে তাদের নিদের্শে স্বামী ড্রাগন তাকে মারপিট করতে থাকে। এ সময় শ্বাশুরি লোহার রড দিয়ে পুত্রবধূকে মাথায় আঘাত করে। এ সময় গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে। পরে দুই শিশু সন্তানকে জোর পূর্বক আটকে রেখে গৃহবধূকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। ওই গৃহবধূ অসুস্থ্য অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে বিকালে স্বামী সৌরভ আহম্মেদ ড্রাগন, শ্বাশুরি মতি শিউলী ও শ্বশুর মঞ্জুরুল হকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানার জন্য আওয়ামীলীগ নেত্রী মতি শিউলীর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির বলেন,”নির্যাতিতা গৃহবধূর অভিযোগ আমরা পেয়েছি বিষয়টি তাদের একান্তই পারিবারিক। সে কারনে উভয় পক্ষকে ডেকে নিয়ে আলোচনার মাধ্যমে সমাধান করার চেস্টা করা হচ্ছে।

Sharing is caring!