পালিয়ে যাওয়ার অভ্যাস আওয়ামী লীগের নেই: কাদের

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২১
পালিয়ে যাওয়ার অভ্যাস আওয়ামী লীগের নেই: কাদের

আওয়ার বাংলাদেশ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন নিয়ে বিএনপির নীতি রাষ্ট্রঘাতী। জনগণের রায় যেটাই হোক তা শেখ হাসিনার মেনে নেয়ার সাহস আছে। কিন্তু তারা কেন ঘোমটা পরে ইউনিয়ন পরিষদের নির্বাচনে আসছেন।

বুধবার (১৩ অক্টোবর) সকালে রাজধানীর যাত্রাবাড়ী ডেমরা ৪ লেন প্রকল্পের অগ্রগতি দেখতে এসে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

৩৬৯ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই প্রকল্পের কাজ দেখতে এসে সমসাময়িক বিষয় নিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির রাজনীতি লুটপাটের। তারা জনগনের রাজনীতি করে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক কথার জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পালিয়ে যাওয়ার অভ্যাস আওয়ামী লীগের নেই। এই অভ্যাস বিএনপির। যার নেতৃত্ব এখন বিএনপি চলছে তিনিই পলাতক রয়েছেন বলেও জানান ওবায়দুল কাদের।

ইউনিয়ন পরিষদের নির্বাচনের দলীয় মনোনয়ন নিয়ে এই নেতা বলেন, যদি আওয়ামী লীগে বিতর্কিত কেউ মনোনয়ন পেয়ে থাকে, তাহলে সুনির্দিষ্ট তথ্য পাওয়া মাত্র সেটি সংশোধন করা হবে। আমি এ বিষয়ে অলরেডি বলেছি, বিতর্কিত কোনো নাম এলে সঙ্গে সঙ্গে খতিয়ে দেখতে।

নাউখাঁ/আবা২৪

Sharing is caring!