পাবনায় ইউপি চেয়ারম্যানের বাড়ি লক্ষ্য করে গুলি, মহাসড়ক অবরোধ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
পাবনায় ইউপি চেয়ারম্যানের বাড়ি লক্ষ্য করে গুলি, মহাসড়ক অবরোধ

আওয়ার বাংলাদেশ ডেস্ক: পাবনার বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ এম রফিকউল্লাহর বাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ও হাতবোমা নিক্ষেপ করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে নগরবাড়ির রঘুনাথপুরে গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদের চেয়ারম্যানের সমর্থকরা রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে কাশিনাথপুর মোড়ে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এসময় রাস্তার দুদিকের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পাবনা থেকে ঢাকা ও সিরাজগঞ্জ অভিমুখী বাস ও অন্যান্য যানবাহন আটকা পড়ে সৃষ্টি হয় ব্যাপক যানজটের।

চেয়ারম্যান এ এম রফিকউল্লাহর বলেন, গত রাত ৩টার দিকে একদল দুর্বৃত্ত আমার বাড়ি লক্ষ্য করে ১১টি ককটেল নিক্ষেপ করে। এছাড়া ৩টি শর্টগানের গুলি ছোঁড়ে। তবে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি দাবি করেন, দীর্ঘদিন ধরে পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর সঙ্গে আমার নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। গত শুক্রবার তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনায় আমি আমিনপুর থানায় জিডি করেছি। আমার ধারণা জিডি করাতেই পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন, এ ধরনের কোনো ঘটনার সঙ্গে আমার সম্পৃক্ততা নেই। ঘুম ভেঙে আপনাদের কাছে প্রথম জানলাম।

তিনি আরও বলেন, সামনে জেলা আওয়ামী লীগের কাউন্সিল। আমাকে নানাভাবে হেয় প্রতিপন্ন করতে প্রতিপক্ষ গ্রুপ বিভ্রান্তি ছড়াচ্ছে।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

তানিম ইবনে তাহের/আবা২৪

Sharing is caring!