পাঠক-শুভানুধ্যায়ীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০২০
পাঠক-শুভানুধ্যায়ীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি

আলমগীর ইসলামাবাদী 

বিশেষ প্রতিনিধিঃ-

 

পাঠক-শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে দৈনিক পূর্বদেশের নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও দশম বর্ষে পদার্পণ অনুষ্ঠান।

 

দৈনিক পূর্বদেশের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। মহামারি করোনাকালে সীমিত পরিসরে অনুষ্ঠানের মধ্যেও ফুল নিয়ে পূর্বদেশ কার্যালয়ে হাজির হন শুভানুধ্যায়ীরা। রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, ব্যবসায়ী, সমাজসেবকসহ নানা শ্রেণি-পেশার মানুষ পূর্বদেশের সমৃদ্ধি কামনা করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তাঁরা দৈনিক পূর্বদেশের সম্পাদক মুজিবুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান।

 

পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি বলেন, ‘সেই ম্যাজিক ডে ১২.১২.১২ তে পূর্বদেশ পত্রিকা যে লক্ষ্য, উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করেছিল, তা এখনো আছে। এ স্বল্প সময়ে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে আমরা পাঠকপ্রিয়তা অর্জন করেছি। আগামীতেও বস্তুনিষ্ঠ ও তথ্য সমৃদ্ধ সংবাদ পাঠকদের কাছে তুলে ধরার চেষ্টা করবো।’ চট্টগ্রামসহ দেশের উন্নয়নে পূর্বদেশ পত্রিকা সময়োপযোগী ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

রাতে ফুল ও মিষ্টি নিয়ে দৈনিক পূর্বদেশ কার্যালয়ে আসেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি পূর্বদেশ সম্পাদককে মিষ্টিমুখ করানোর পাশাপাশি ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

 

দৈনিক আজাদীর পক্ষে দৈনিক পূর্বদেশ সম্পাদককে শুভেচ্ছা জানাতে আসেন পত্রিকাটির সিনিয়র সহ-সম্পাদক দিবাকর ঘোষ ও চীফ রিপোর্টার হাসান আকবর। চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ পূর্বদেশ পরিবারকে শুভেচ্ছা জানাতে আসেন।

 

বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলী ফুল দিয়ে পূর্বদেশ সম্পাদককে শুভেচ্ছা জানান। দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম ফুল দিয়ে পূর্বদেশ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। বাঁশখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহদাত হোসেন তানজুও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোখারী আজম ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা কোতোয়ালী শাখা, দক্ষিণ জেলা ছাত্রলীগ, নারী ও শিশু অধিকার ফোরাম পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Sharing is caring!