পাইকগাছায় উপ-নির্বাচনে আওয়মীলীগের আনোয়ার ইকবাল মন্টু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২০
পাইকগাছায় উপ-নির্বাচনে আওয়মীলীগের আনোয়ার ইকবাল মন্টু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এদিকে বিকাল পৌনে ৫টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে অনিয়মের অভিযোগ এনে ফলাফল প্রত্যাখান করেছেন বিএনপির প্রার্থী ডাঃ আব্দুল মজিদ। নির্বাচনে কোথাও কোন সংঘাত ও সংঘর্ষের ঘটনা ঘটেনি বলে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছেন উপজেলা প্রশাসন ও নির্বাচন কমিশন।

নির্বাচনে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৭৬হাজার ৪৫ ভোট পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ডাঃ মোঃ আব্দুল মজিদকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে বেসরকারী ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ধানের শীষ প্রতীকের প্রার্থী মজিদ পেয়েছেন ২হাজার ৯শ ৫২ ভোট। এদিকে বিকাল পৌনে ৫টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচনী ফলাফল প্রত্যাখান করেন বিএনপির প্রার্থী ডাঃ আব্দুল মজিদ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ধানের শীষ প্রতীকের এ প্রার্থী নিজেই ভোট দেয়নি এবং কোন কেন্দ্র পরিদর্শন করেননি বলে জানান। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান নির্বাচনে কোথাও কোন সংঘাত কিংবা সংঘর্ষের ঘটনা ঘটেনি।

ভোটার উপস্থিতি একটু কম ছিল, আমি নিজেই বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছি কোন প্রার্থী তাদের কর্মী সমর্থক এমনকি ভোটারাও কোন অভিযোগ করেনি। সম্পূর্ণ অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হয়েছে। বিজয়ী প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু জানান এনির্বাচনে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে।

Sharing is caring!