নির্বাহী কর্মকর্তার ব্যবস্থাপনায় ইসলামী আন্দোলন ফেনীর টিমের প্রশিক্ষণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ১২, ২০২০
নির্বাহী কর্মকর্তার ব্যবস্থাপনায় ইসলামী আন্দোলন ফেনীর টিমের প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক:

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতব্যক্তির লাশের গোসল ও দাফনের জন্য গঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী সদর লাশ দাফন টিমকে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা গত বৃহস্পতিবার গভির রাতে ফাজিলপুরের দাফনকৃত লাশের প্রসঙ্গ টেনে অংশগ্রহণকৃত সদস্যদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং এ দুর্যোগময় সময়ে মানবিক কাজে অংশীদার হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

ফেনী সদর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এস এস আর মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণে জরুরি নির্দেশনা প্রদান করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফাহিম হোসেন ও ডাঃ আহমদ নূর ই রাব্বি।

আজ ১২ এপ্রিল রবিবার  সকাল ১০ টায় উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে এই বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারি ও জেলা জানাযা-দাফন কমিটির আহবায়ক আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূঁইয়ার নেতৃত্বে লাশ দাফন টিমের সদস্যরা প্রশিক্ষণ গ্রহণ করেন। টিমের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা অর্থ সম্পাদক মাওলানা জাহিদুল ইসলাম, জেলা সহ অর্থ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন, শহর ইসলামি আন্দোলনের সেক্রেটারি মাওলানা আজিজুল হক, বামুক জেলা সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল হাই সুমন, সাবেক ছাত্রনেতা সালেহ উদ্দিন, সদর পশ্চিম ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক আবু হানিফ, মোঃ ইসরাফিল, সাখাওয়াত হোসেন, নুরুল আফসার, বামুকের জেলা সদস্য মোশাররফ হোসেন, কবির হোসেন, জাহিদ শরীফ, মোহাম্মদ রফিক মিয়া ও সিরাজুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!