নির্বাচনে ছয় নয় করার চিন্তা করলে নারায়ণগঞ্জ অচল করে দিব – মুফতি মাসুম বিল্লাহ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২১
নির্বাচনে ছয় নয় করার চিন্তা করলে নারায়ণগঞ্জ অচল করে দিব – মুফতি মাসুম বিল্লাহ

আওয়ার বাংলাদেশ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। সিটি নির্বাচন নিয়ে যদি ছয় নয় করার চিন্তা করেন তাহলে আমরা পুরো নারায়ণগঞ্জ অচল করে দিব ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে শহরে বর্ণাঢ্য র‌্যালি ও চাষাঢ়া বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মুফতি মাসুম বিল্লাহ।

এর আগে শহরের ১নং রেলগেট সংলগ্ন ইসলামী আন্দোলনের কার্যালয়ে মহানগরের সভাপতি মোহাম্মদ নূর হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাসুম বিল্লাহ স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার সম্পর্কে বলেন, তৈমুর আলম খন্দকার নির্বাচনে দাঁড়িয়েছেন। তিনি যদিও স্বতন্ত্র হয়ে দাঁড়িয়েছেন কিন্তু তিনি বিএনপির লোক। বিএনপির শাসন আমল দেখেছি। আওয়ামী লীগের নব্য রাজাকারদের শাসন আমল দেখতেছি আমরা। এদের থেকে যদি শান্তিতে থাকতে চান। নারায়ণগঞ্জকে যদি মডেল হিসেবে গড়তে চান তাহলে হাত পাখা মার্কার ভোট দিন।

আওয়ামী লীগ দলের দমন পীড়নের শাসন আমলকে উল্লেখ করে তিনি আরও বলেন, বন্দুকের নল দিয়ে আমাদের আর দমিয়ে রাখতে পারবেন না। আমরা নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে স্পষ্ট ঘোষণা করছি যদি আপনারা আগামীতে জনগণের ভোটের অধিকার হরণ করার চিন্তা ভাবনা করে থাকেন, আপনারা যে হাত দিয়ে ব্যালট বাক্স ধরবেন আমরা ওই হাত ভেঙে দিব ইনশাআল্লাহ। যে মুখ দিয়ে হুমকি দিবেন ওই মুখের জিহ্বা টেনে ছিঁড়ে ফেলবো।

তিনি বলেন, যারা ক্ষমতার স্বাদ পায় তারা দুর্নীতির মহা স্বর্গে উঠে যায়। এরা কেমন যেন উল্টা পাল্টা বলতে থাকে। আপনারা দেখেছেন গত কয়েকদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ওই টাকলা মুরাদ তার থেকে আমাদের শিক্ষা নেয়া উচিত। ওই টাকলা মুরাদকে কানাডা ঢুকতে দেয়া হয় নাই দুবাই তাকে ঢুকতে দেয়া হয় নাই পুরো বিশ্বের কোথাও তাকে ঢুকতে দেয়া হয় নাই। এমন একটি দিন আসবে যদি আপনারা জনগণের অধিকার ফিরিয়ে না দিন জনগণের শান্তি শৃঙ্খলা ফিরিয়ে না দিন দেশকে যদি দুর্নীতিমুক্ত করতে না পারেন তাহলে শেখ হাসিনা কেন কোনো নেতা পালিয়ে যাওয়ার সুযোগ পাবে না।

Sharing is caring!