নরসিংদীর দৌলতপুর ইউনিয়নে বিএনপির ঈদ সামগ্রী বিতরন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১৭, ২০২০
নরসিংদীর দৌলতপুর ইউনিয়নে বিএনপির ঈদ সামগ্রী বিতরন

তানিম ইবনে তাহের
নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদীর মাটিও মানুষের নেতা সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুলের নির্দেশনায় মনোহরদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন অসহায় দুস্থদের মাঝে ত্রাণ ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

চলমান এই কার্যক্রমের অংশ হিসেবে আজ রবিবার (১৭ মে) মনোহরদীর উপজেলার দৌলতপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেন মনোহরদী উপজেলা ছাএদলের সাবেক সভাপতি বর্তমান মনোহরদী উপজেলা বিএনপির সংগ্রামী সদস্য সচিব আমিনুর রহমান সরকার দোলন।

এ সময় আমিনুর রহমান সরকার দোলন বলেন, করোনাভাইরাস সংক্রমণ রুখতে হলে আপনাদের স্বাস্থ্যবিধি মানতে হবে এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখতে আরও সচেতন হতে হবে। আমরা জিয়ার সৈনিক আমরা জিয়ার আদর্শ বুকে ধারণ করে পথ চলি। তিনি যেমন সাধারণ মানুষের দুঃখে সুখে পাশে থাকতেন আমরাও তার আদর্শ নিয়ে জনসাধারণের পাশে দাঁড়াই৷ এটাই আমাদের রাজনৈতিক ধর্ম।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে দেশের জনগণকে বাঁচাতে সরকারকে আরও সতর্ক ও সময় উপযোগী পদক্ষেপ গ্রহণের করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মনোহরদীর উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক আব্দুলা আল মামুন,মনোহরদী ডিগ্রী কলেজের সাবেক ভিপি গোলাম মোস্তফা, মনোহরদীর উপজেলা যুব যুগ্ন সদস্য সচিব নাদিম মাহমুদ বায়েজিদ, মনোহরদীর উপজেলা মহিলা যুব সভাপতি মাসুদা বেগম, দৌলতপুর ইউনিয়নের বিএনপি সভাপতি ফারুক আকন্দ প্রমুখ।

Sharing is caring!