নরসিংদীতে দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখতে বাজার পরিদর্শনে পৌর মেয়র

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ২১, ২০২০
নরসিংদীতে দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখতে বাজার পরিদর্শনে পৌর মেয়র

তানিম ইবনে তাহের

নরসিংদী জেলা প্রতিনিধি:

চাউল, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির খবর পেয়ে বাজার পরিদর্শনে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।

আজ (২১ মার্চ) শনিবার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার সাদ্দাম বাজারসহ কয়েকটি বাজার পরিদর্শন করেন তিনি।বাজার পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, কাউন্সিলর বিল্লাল হোসেন, মহিলা কাউন্সিলর সুরাইয়া বেগমসহ ব্যবসায়ী ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় পৌর মেয়র ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন, আজ আপনাদের সতর্ক করে বলছি কোন অবস্থাতেই নিত্য প্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত মূল্যে বিক্রি করবেনা। করোনা ভাইরাস উপলক্ষ্য করে আপনারা যেভাবে ক্রেতাদের জিম্মি করে ব্যবসা চালাতে চাচ্ছেন এটা কখনো মেনে নেয়া যায় না।

আমি আপনাদের পাশে আছি ভবিষ্যতেও থাকবো কিন্তু যারা ব্যবসার নামে ক্রেতাদের জিম্মি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রি করবেন তাদের পাশে থাকার প্রশ্নই উঠেনা। থানা ও উপজেলা প্রশাসন দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং করছে । নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে কেউ রক্ষা পাবেন না তাই প্রশাসনের পক্ষ্য থেকে অনুরোধ করবো আপনারা সতর্ক হয়ে যান।

তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে কেউ প্রয়োজনের বেশি দ্রব্য ক্রয় করবেন না। আর বিক্রেতারাও একজন ক্রেতার কাছে অতিরিক্ত দ্রব্য বিক্রি করবেন না।

Sharing is caring!