নরসিংদীতে ইয়াবা ও গাজাসহ ইউপি সদস্যা’র স্বামী আটক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০১৯
নরসিংদীতে ইয়াবা ও গাজাসহ ইউপি সদস্যা’র স্বামী আটক

তানিম ইবনে তাহের
নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে ইয়াবা বড়ি ও গাজাসহ নয়ন মিয়া (৪০) নামে এক ইউপি সদস্যার স্বামীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ টাকাও উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার সন্ধায় চালাকচর বাসষ্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। নয়ন মিয়া হাফিজপুর গ্রামের মৃত বাসির উদ্দিনের পুত্র এবং চালাকচর ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রোকসানা বেগমের স্বামী।

পুলিশ জানায়, বুধবার সন্ধায় মাদক ব্যবসায়ী নয়ন মিয়া চালাকচর বাসষ্ট্যান্ড এলাকায় মাদক বেচাকেনা করছে এমন একটি সংবাদ পায় পুলিশ। এসময় মনোহরদী থানার উপ পরিদর্শক (এসআই) মনির হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে মাদক বিক্রির সময় হাতেনাতে নয়ন মিয়াকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে চালাকচর বাসষ্ট্যান্ড সংলগ্ন তার বাসায় তল্লাশী চালিয়ে ৩০ পিস ইয়াবা, তিনশ গ্রাম গাজা ও মাদক বিক্রির নগদ ৬১ হাজার টাকা উদ্ধার করা হয়।

উপ পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, গোপন সূত্রে জানতে পারি চালাকচর এলাকার মাদক ব্যবসায়ী নয়ন মিয়ার কাছে ইয়াবা ও গাজার একটি বড় চালান আসছে। পরে অভিযান চালিয়ে নয়ন মিয়াকে আটক করা হয়। ধারনা করা হচ্ছে নয়ন মিয়া আগেই টের পেয়ে মাদকের একটি বড় অংশ সরিয়ে ফেলেছে।
মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ইউপি সদস্যের স্বামী নয়ন মিয়া চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সন্ধায় গোপন সংবাদ পেয়ে মাদক ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!