ধামরাইয়ে ৩৭৫০ টি পরিবার কে এমপি বেনজীর আহমদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১৫, ২০২০
ধামরাইয়ে ৩৭৫০ টি পরিবার কে এমপি বেনজীর আহমদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ জিহাদুল ইসলাম আনসারী

( বিশেষ প্রতিনিধি ঢাকা জেলা)

আজ ১৫ মে রোজ শুক্রবার ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আগতদের মাঝে এক সুশৃঙ্খল পরিবেশে ঈদের শুভেচ্ছা বিনিময় ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

সাংসদের ব্যক্তিগত সহকারি মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় এ সময় ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির, উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমারসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এমপি বেনজীর আহমদের

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে দুই কেজি চিনি, দুই কেজি ছোলা, দুই লিটার তেল, এক কেজি খেজুর, এক কেজি লবন, এক কেজি চিঁড়া, আধা কেজি মুড়ি, আধা কেজি বেসন ও ৪০০ গ্রাম গুড়ো দুধ।

উল্লেখ্য, সারাদেশে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে কর্মহীন হয়ে পড়াদের মাঝে নিয়মিত ত্রান সামগ্রী বিতরণ করে আসছেন রণাঙ্গনের এই বীর মুক্তিযোদ্ধা। এর আগেও দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে আৱো প্রায় ২৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।

Sharing is caring!