ধামরাইয়ে স্বপ্নডানা পরিবারের পক্ষ থেকে শিক্ষকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ২১, ২০২০
ধামরাইয়ে স্বপ্নডানা পরিবারের পক্ষ থেকে শিক্ষকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়
  • জিহাদুল ইসলাম আনসারী
  • বিশেষ প্রতিনিধি ঢাকা জেলা

বিশ্বব্যাপি করোনা ভাইরাসের তান্ডবে মৃত্যুপুরীতে পরিনত হয়েছে। তারই ধারাবহিকতাই ঢাকার ধামরাইয়ে প্রাণঘাতি করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া পৌরসভার বেসরকারী শিক্ষকদের সাথে স্বপ্নডানা পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বৃহস্পতিবার (২১ মে) দুপুর১২টার সময় ধামরাই হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে পৌরসভার ১৫টি বেসরকারী বিদ্যালয়ের স্কুলের শিক্ষক শিক্ষিকাদের ঈদ উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।

এই সময় স্বপ্নডানা পরিবারের সভাপতি মোঃ শাহারিয়ার ফেরদৌস রানার সভাপতিত্বে বেসরকারী বিদ্যালয়ের শিক্ষকদের ঈদ উপহার সামগ্রী ও শুভেচ্ছা বিনিময় কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই পৌর-সভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী, প্রথম আলো পত্রিকার শিক্ষা পাতার সম্পাদক মোঃ মাহামুদ ইকবাল, পৌর-যুবলীগ নেতা মোঃ আমিনুল হাসান কর্নেল,এডভোকেট মোঃ তুহিন, যাদবপুর কলেজের শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন, স্বপ্নডানা পরিবারের সদস্য মোঃ শিহাব মিয়া, মোঃ অলমাস উদ্দিন সবুজ, মোঃ ইরাম, সজিব, পল্ববসহ আরো অনেকে।

এ সময় প্রধান অতিথি ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগে আমাদের একসঙ্গে থেকে মোকাবেলা করতে হবে। এই জন্য সরকারের তরফ থেকে যে সব নির্দেশনা দেওয়া হয়েছে তা মেনে চলতে হবে।

তিনি আরো বলেন আমাদের প্রত্যেকেই সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। অযথা বাইরে ঘোরাফেরা করা যাবে না। একজায়গায় বেশি লোক সমাগম হওয়া যাবে না। প্রতিটি মানুষকে মরণব্যাধি করোনা ভাইরাস সর্ম্পকে জনসাধরণকে সচেতন করতে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলা, প্রত্যেককে হোম কোয়ারেন্টাইন মেনে চলাফেরা করতে হবে। তাহলেই এই মরণব্যাধি থেকে আমরা মুক্তি পাব।

Sharing is caring!