ধামরাইয়ে লকডাউন অমান্য করায় ইউ পি সদস্যের ৭ ঘন্টা জেল

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত জুলাই ৮, ২০২১
ধামরাইয়ে লকডাউন অমান্য করায় ইউ পি সদস্যের ৭ ঘন্টা জেল
  • মোঃ জিহাদুল ইসলাম আনসারী 
  • ধামরাই প্রতিনিধি

ধামরাইয়ে লকডাউনের চতুর্থ দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ১৪ জনকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। এরমধ্যে একজন ইউপি সদস্যসহ দুইজনকে ৭ ঘন্টা করে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ( ৮ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ধামরাইয়ের বিভিন্ন এলাকায় এসব জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার।

এসময় ধামরাই বাজার থেকে গুলিস্তানগামী একটি পরিবহন গাদাগাদি করে যাত্রী নেয়ার অপরাধে ওই গাড়ির চালক আবদুল গফুর (৩৭) কে ৩০ হাজার টাকা জরিমানা ও মাস্ক না পড়ার অপরাধে সূয়াপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম (৪০) এবং একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে জসিম উদ্দিনকে ৭ ঘন্টার জেল দেন। এছাড়াও আরো ১৩ জনকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় বিভিন্ন অংকের মোট ৫০০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার এস আই সেলিম রেজা জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযানকালে দুইজনকে ৭ ঘন্টার জেল দেয়া হয়। তাদের দুপুর ১ টার দিকে হাজতে রাখা হয়। পরে রাত ৮ টার দিকে তাদের ছেড়ে দেয়া হয়। এরমধ্যে জসিম নামে একজন ইউপি মেম্বার ছিলো।

 

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার বলেন, লকডাউনের প্রথমদিন থেকেই আমরা মাঠে রয়েছি। সাধারণ মানুষকে সচেতন করছি। কোথাও অনিয়ম দেখলে জেল জরিমানা করা হচ্ছে। সরকারের নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে এ কার্যক্রম চলমান থাকবে।

Sharing is caring!