ধামরাইয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১৪, ২০২০
ধামরাইয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

মোঃ জিহাদুল ইসলাম আনসারী ( বিশেষ প্রতিনিধি ঢাকা জেলা)

দেশে চলমান করোনার প্রকোপে অচল সারাদেশ,তাই কর্মহীন হয়ে পড়ছে বেশিরভাগ মানুষ। এতে দরিদ্র জনগোষ্ঠী হয়ে পড়েছেন অসহায়। দুশ্চিন্তায় দিন কাটছে নিম্ন আয়ের এসব মানুষের। সেই অসহায় পরিবারের পাশে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও ঢাকা – ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি এর নির্দেশে আলাদিন পার্কের মালিক জনাব আলাউদ্দিন ও ডাঃ আলমগীর কবীরএর পারিবারিক উদ্যোগে তাদের নিজ অর্থ তহবিল থেকে খাদ্য সামগ্রী ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লুঙ্গি শাড়ি বিতরন করেছেন ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।

বুধবার বিকালে ভাড়ারিয়া ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরন করা হয়। বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিলো পোলাও চাউল, ডাল, সেমাই, তেল, চিনি শাড়ি, লুঙ্গি।

খাদ্য বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন, করোনাভাইরাস মোকাবেলায় ঘরবন্দি কোন গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন। তাদের এ ঈদ উপহার সামগ্রীর কাজ চলমান থাকবে বলেও তিনি জানান।

Sharing is caring!