ধামরাই পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ১৬, ২০২০
ধামরাই পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার
  • জিহাদুল ইসলাম আনসারী
  • বিশেষ প্রতিনিধি ঢাকা জেলা

ঢাকার ধামরাই থানার নিয়মিত অভিযানের ভিত্তিতে গতকাল রবিবার দিবাগত রাতে বিশেষ অভিযানে ১১ জন চিহ্নিত আসামী কে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি অপারেশন মাসুদুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঙ্গালপাড়া লুৎফরের বাড়ি হইতে ৪ জন মাদক ব্যাবসায়ী আটক করা হয়। ওই চারজন মাদক ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ১২৫৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার অনুমান মূল্য ৩,৭৬,৫০০ শত টাকা। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আটকৃতরা হলো, ১. সোহরাব হোসেন (৩৮) ২. জুসহাস উদ্দিন (৩৫) ৩. লুৎফর রহমান (৪০) ৪. রিপন আলী (৩২)।

একই রাতে থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানা মূলে আরো ৭ জন আসামীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলেও জানান, পুলিশের ওই কর্মকর্তা। গ্রেফতারকৃতরা হলোঃ ১. সঞ্চয় মনিদাস, ২. মিলন, ৩. বাবু, ৪. ফজলু মিয়া, ৫. গোলাম মোস্তফা, ৬. রিজন, ৭. মন্টু মিয়া।

ধামরাই থানা অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা’র নেতৃত্বে অভিযান পরিচালনা করেন, এস আই খায়ের, এসআই বিএম জনি, এসআই খায়রুল ইসলাম, এসআই আনোয়ার হোসেন, এসআই রিপন, এএসআই কায়ছারসহ পুলিশের ফোর্স প্রমুখ।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিয়মিত অভিযানের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়েছে।

Sharing is caring!