দেশসেরা কন্টেন্ট নির্মাতা শিক্ষক সারওয়ার জাহান

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৬, ২০২০
দেশসেরা কন্টেন্ট নির্মাতা শিক্ষক সারওয়ার জাহান

জাহিদুল ইসলাম

রাজশাহীর (গোদাগাড়ী) প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সারওয়ার জাহান ২০২০ সালের মার্চের প্রথম পাক্ষিকে দেশসেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে শিক্ষক বাতায়নের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন।

তার এ অর্জনে রাজশাহী শিক্ষা পরিবার গর্বিত। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষা পরিবারের সকল সদস্য। তাঁর এ অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পিটিআইএর সুপারিনটেনডেন্ট জনাব এম এইচ এম রুহুল আমিন, গোদাগাড়ী উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা সিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জনাব, রতন কুমার প্রামানিক সহ অনেকেই।

মো. সারওয়ার জাহান ২০১৬ সালে রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০১৭ সাল থেকে শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য। তিনি নিয়মিত কন্টেন্ট আপলোড, উদ্ভাবণী কার্যক্রমের ভিডিও আপলোডসহ শিক্ষা সম্পর্কে কলাম লিখে, শিক্ষক বাতায়নের সাথে সফলতার সাথে সম্পৃক্ত রয়েছেন। বাতায়নে এ পর্যন্ত তার ৪৯ টি কন্টেন্ট আপলোড রয়েছে।

তিনি ২০১০ সালে সার্টিফিকেট ইন ডাটাবেজ প্রগ্রামের উপর ছয়মাস প্রশিক্ষণ গ্রহণ করেন। ২০১৭ সালে চাঁপাইনবাবগঞ্জ পিটিআই থেকে ডিপিএড সম্পন্ন করেন। পরে ২০১৯ সালের মার্চে রাজশাহী পিটআইতে থেকে আইসিটি ইন এডুকেশন প্রশিক্ষণ সম্পন্ন করেছেন। রাজশাহী জেলার আইসিটি জেলা অ্যাম্বাসেডর হয়ে আইসিটি কর্মকান্ডের মাধ্যমে ইতোমধ্যে অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছেন।

শিক্ষক বাতায়নে সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হয়ে তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি পরবর্তীতে যেন আরও ভালো কিছু অর্জন করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

Sharing is caring!