দাগনভুঁঞা ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সভা ও কমিটি শপথ

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১৭, ২০২০
দাগনভুঁঞা ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সভা ও কমিটি শপথ
  • হাফেজ শেখ ফরিদ
  • বিশেষ প্রতিনিধি

আজ ১৭ সেপ্টেম্বর(বৃহস্পতিবার) বিকাল ৩টা থেকে সংগঠনের উপজেলা কার্যালয়ে,সংগঠনের সভাপতি হাফেজ শেখ ফরিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাদের মুন্সীর সঞ্চালনায় ইশা ছাত্র আন্দোলন দাগনভুঁঞা উপজেলা শাখার পূণাঙ্গ কমিটির শপথ ও ইউনিয়ন প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার ভারপ্রাপ্ত সেক্রেটারী আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূঁইয়া,বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দাগনভুঁঞা উপজেলার সেক্রেটারী মুফতী সোহাইল কাসেমী ও প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলার প্রশিক্ষণ সম্পাদক মু. হাবিবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন,দেশে সন্ত্রাস,চাঁদাবাজি,টেন্ডারবাজি দিন দিন বেড়েই চলছে,এহেন পরিস্থিতিতে ছাত্র আন্দোলনের ভাইদের উধার্ত আহবান করেন,যেন এসব অনৈতিক কাজ থেকে নিজেরা বিরত থাকে এবং অপরকে যেন বিরত রাখে,তিনি আরো বলেন অতীতকে বাদ দিয়ে সামনে কিভাবে সংগঠনের কাজকে বেগমান করা যায়,সে নিয়ে চিন্তা করার জন্য বলেন,সবাইকে নতুন উদ্যমে নতুন শপথে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করার জন্য উধার্ত আহবান জানান।
পরে সংগঠনের সভাপতি হাফেজ শেখ ফরিদ ২০২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও শপথ পাঠ করান,এবং ইউনিয়ন দায়িত্বশীলদের দিক নির্দেশনা মুলক অনেক কথা বলেন।

Sharing is caring!