দাগনভুঁঞায় করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনে ইসলামী আন্দোলন বাংলাদেশ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ৬, ২০২০
দাগনভুঁঞায় করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনে ইসলামী আন্দোলন বাংলাদেশ
  • হাফেজ শেখ ফরিদ
  • বিশেষ প্রতিনিধি ফেনী
গতকাল ৫ জুন ২০২০ রোজ:শুক্রবার,ফেনী জেলার দাগনভুঁঞা উপজেলার আওতাধীন ১নং সিন্দুরপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড চুন্দারপুর গ্রামের হাজী মুজিবুল হক নামের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে চট্রগ্রামে ইন্তেকাল করেন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দাগনভুঁঞা উপজেলা টিম। উপজেলা সভাপতি মাওলানা আলাউদ্দিন সাবেরী ও সেক্রেটারি মাওলানা মূফতী সোহাইল কাসেমীর তত্ত্বাবধানে দাফনে অংশ নিয়েছেন টিম লিডার মাওঃ আলাউদ্দিন সাবেরী,মাওঃ রবিউল হাসান,ছাত্রনেতা হাফেজ শেখ ফরিদ,হাফেজ হোসাইন আহমদ,মু. নুর মোহাম্মদ ও মু. মোয়াজ্জেম হোসেন।
ফেনী দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউ এন ও) রবিউল হাসানের আহবানে প্রতিনিধি দল রাত ১০ টায় ঘঠনা স্থলে গিয়ে পৌঁছায়। ধর্মীয়ভাবে গোসল ও জানাযা শেষে রাত ১১:৩০ টা নাগাদ পারিবারিক গোরস্থানে দাফন সম্পুর্ন করা হয়।
উল্লেখ্য ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার দাগনভূঞা উপজেলার উদ্যোগে ইতিমধ্যে উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ে করোনা ভাইরাস জনিত মহামারিতে কেউ মারা গেলে তার জানাযা ও দাফনের ঘোষণা দিয়েছিলেন উপজেলা আন্দোলনের সভাপতি মাওলানা আলাউদ্দিন সাবেরী ও সেক্রেটারি মাওলানা মূফতী সোহাইল কাসেমী ।

 

Sharing is caring!