দাউদকান্দিতে ফেনসিডিলসহ মাদক কারবারী আটক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত আগস্ট ১৪, ২০২০
দাউদকান্দিতে ফেনসিডিলসহ মাদক কারবারী আটক
  • মোঃ ইসমাইল হোসেন
  • দাউদকান্দি উপজেলা প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দিতে র‌্যাব ১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুইটি অভিযান চালিয়ে ১২৭২ বোতল ফেনসিডিলসহ ছয় মাদক কারবারী আটক ও তাদের ব্যবহৃত ৩টি গাড়ি জব্দ করেছে র‌্যাব-১০।
আজ বৃহস্পতিবার উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোল প্লাজার পশ্চিম পাশে ট্রাফিক পুলিশ বক্সের সামনে ও উপজেলার গৌরীপুর এলাকায় পৃথক অভিযান চালায় র‌্যাব-১০ এর সদস্যরা।এ সময় ১২৭২ বোতল ফেনসিডিল ও তাদের ব্যবহৃত ৩টি গাড়ি সহ ছয় মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- আবুল কালাম আজাদ (৩৮)পিতা-মৃত আব্দুল মতিন রঘুনাথপুর,চাঁদপুর, আউয়াল হোসেন(৩০)পিতা মৃত আহসান উল্লাহ,সাটিরপাড়া,নরসিংদী, মো. খাদেমুল ইসলাম,পিতা মো.বাবুল মিয়া,চর করমুল্যা,নোয়াখালী ও অপর মামলার আসামীরা হলেন মো. লোকমান হোসেন(৩০),পিতা-
মো.বেলায়েত হোসেন,রুপসা,খুলনা মো.ইমরান হোসেন(২৬),পিতা-ইকবাল

হোসেন,চান্দিনা,কুমিল্লা, মো.তৌহিদুল ইসলাম(২৪),পিতা মো.নবী হোসেন,মাধবদী,নরসিংদী।
জানা যায়,র‌্যাব-১০এর একটি দল আজ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোল প্লাজার পশ্চিম পাশে ট্রাফিক পুলিশ বক্সের সামনে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ড-১৪-৫৯০১)তল্লাশী চালিয়ে কেবিনের ভিতর থেকে ২৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ও তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে।উপজেলার গৌরীপুর সংলগ্ন গোমতী ব্রিজের দক্ষিণ পাশে ঝরণা ট্রেডার্স সামনে পাকা রাস্তার উপর একটি প্রাইভেটকার ও মাইক্রোবাস তল্লাশী চালিয়ে ৯৮২ বোতল ফেনসিডিল সহ মাদক কারবারী তিন জনকে আটক করা হয়েছে।
দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য আইনে থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!