তৃতীয় শ্রেনীর ছাত্রীর ঈদ সালামির টাকা ত্রাণ তহবিলে

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১, ২০২০
তৃতীয় শ্রেনীর ছাত্রীর ঈদ সালামির টাকা ত্রাণ তহবিলে
  • মুহাম্মদ রুবেল ইসলাম
  • নলছিটি উপজেলা প্রতিনিধি

নলছিটিতে তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রী জুই”র মানবিকতা ঝালকাঠির নলছিটিতে করোনায় কর্মহীন, অসহায় মানুষের কল্যানে ব্যয়ের জন্য তৃতীয় শ্রেনীর ছাত্রীর ঈদ সালামির জমানো ৬৬৫ টাকা জমা দিল নলছিটি উপজেলা প্রশাসকের ত্রাণ তহবিলে।

সোমবার (১ জুন) বেলা ১১টায় নলছিটি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেনের হাতে এ টাকা তুলে দেন। ওই স্কুল ছাত্রীর নাম জাইমা আক্তার জুই। সে নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। ন

লছিটি পৌরসভার নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সাংগঠিক সম্পাদক ও নলছিটি সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি মো. জসিম উদ্দিন হাওলাদারের বড় মেয়ে জুই ।

এ সময় উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন বলেন, ছোট্ট শিশুর ঈদ সালামির জমানো টাকা এভাবে অসহায় দরিদ্র মানুষের জন্য দেওয়াটা আমি অনুকরণীয় বলে মনে করছি। তার কোমল হৃদয়ে যে করোনার বিষয়টি আঘাত করেছে এবং সে এ ক্রান্তিকালে গরিব অসহায়দের জন্য ভেবেছে এটাই বড় পাওয়া।

দেশের এই সংকটের মুহুর্তে স্কুল ছাত্রী জাইমা আক্তার জুইর এই অবদান আমরা সবসময় মনে রাখবো। এই সংকটে মেয়ের এমন দানে গর্বিত পিতামাতা ও স্থানীয়রা।

স্কুল ছাত্রী জাইমা আক্তার জুই জানান, আমি টিভিতে দেখেছি গরিব মানুষরা অসহায়ভাবে দিন যাপন করছেন। তারা অর্ধাহারে দিন কাটাচ্ছে। তাই আমি আমার ঈদের সালামির জমানো টাকা এসব হতদরিদ্র গরিব মানুষদের জন্য দিয়ে দিলাম।

Sharing is caring!