তিতুমীরে হল খুলবে ২৩ অক্টোবর, ক্লাস শুরু ২৪ অক্টোবর

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২১
তিতুমীরে হল খুলবে ২৩ অক্টোবর, ক্লাস শুরু ২৪ অক্টোবর

আওয়ার বাংলাদেশ ডেস্ক: সরকারি তিতুমীর কলেজের আককাছুর রহমান আঁখি এবং সুফিয়া কামাল হল আগামী ২৩ অক্টোবর থেকে খুলে দেওয়া হবে। শর্ত সাপেক্ষে শিক্ষার্থীরা হলে উঠতে পারবেন। এছাড়া চলতি মাসের ২৪ তারিখ থেকে কলেজটিতে সশরীরে ক্লাস শুরু হবে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

হল খুলে দেওয়ার বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ন্যূনতম একডোজ টিকা গ্রহণকারী শিক্ষার্থীরা হলে উঠতে পারবেন। টিকা গ্রহণ ব্যতিত কোন শিক্ষার্থী হলে অবস্থান করতে পারবে না। এক্ষেত্রে শিক্ষার্থীকে টিকা গ্রহনের সনদ হোস্টেল তত্ত্বাবধায়কের নিকট জমা দিয়ে হলে উঠতে হবে।

এছাড়া অনার্স ১ম বর্ষ, ২য় বর্ষ এবং অনার্স ৩য় বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলমান থাকায় শুধুমাত্র ওই বর্ষের শিক্ষার্থীরাই হলে উঠতে পারবে। সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে বৈধ আবাসিক শিক্ষার্থীরা নির্দিষ্ট সংখ্যক সিট সাপেক্ষে হলে অবস্থান করবে।

ক্লাস শুরুর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৪ অক্টোবর থেকে সকল বর্ষের ক্লাস শুরু হবে। বিভাগের নিজস্ব ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে অনলাইন ক্লাসের পাশাপাশি শ্রেণিকক্ষে ক্লাস নিতে হবে। প্রত্যেক বিভাগের বিভাগীয় প্রধানকে এ নির্দেশনা বাস্তবায়নের জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

নাউখাঁ/আবা২৪

Sharing is caring!