বাঁশখালীতে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এমপি মোস্তাফিজের টাকা বিতরন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১১, ২০২০
বাঁশখালীতে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এমপি মোস্তাফিজের  টাকা বিতরন

আলমগীর ইসলামাবাদী

(চট্টগ্রাম জেলা প্রতিনিধি)

অধ্য ১১/০৬/২০২০ ইং বৃহস্পতিবার দুপুর ২ টায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে
বাঁশখালী থেকে নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি. মহোদয় এর সার্বিক সহযোগীতায় বাঁশখালী উপজেলার ৬ টি ইউনিয়ন বাহারছড়া,কালীপুর,সরল,বৈলছড়ী,চাম্বল ও শেখেরখীলের জন্য ৫ শত ৬২ টি মসজিদের সম্মানিত ইমাম-মোয়াজ্জিনদের জন্য ৫ হাজার টাকা হারে মোট ২৮ লক্ষ ১০ হাজার টাকা মসজিদের অনুকুলে প্রধান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম
বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দীন চৌধুরী চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী বাঁশখালী ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার এম.এ. নুরুল কবির
উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি মাও:আকতার হোছাইন
আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম চট্টগ্রাম জেলা প্রতিনিধি সাংবাদিক আলমগীর ইসলামাবাদী উপজেলা যুবলীগ নেতা জনাব সেলিম উদ্দীন চৌধুরী উপজেলা যুবলীগ নেতা মোঃআবুল কালাম চৌধুরী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক ফাহিম সরল ইউনিয়ন ওলামালীগ সভাপতি মাওঃনুরুল ইসলাম সহ বিভিন্ন মসজিদের সভাপতি/সম্পাদক ও মসজিদের সম্মানিত ইমাম-মোয়াজ্জিন গণ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি ও বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ বাংলাদেশের সমস্ত করোনা আক্রান্ত রোগ মুক্তির জন্য মোনাজাত পরিচালনা করেন বাঁশখালী আওয়ামী ওলামালীগের সভাপতি মাও,আক্তার হোসাইন।

Sharing is caring!