জিরি মাদরাসায় স্মরণসভা ও ইসলাহী জোড় ১০ অক্টোবর

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত অক্টোবর ৬, ২০২০
জিরি মাদরাসায় স্মরণসভা ও ইসলাহী জোড় ১০ অক্টোবর

আলমগীর ইসলামাবাদী 

বিশেষ প্রতিনিধি

আল্লামা শাহ আবরারুল হক হারদূয়ী রহ. এর খলিফা ও চট্টগ্রাম আল জামেয়াতুল আরবিয়া ইসলামিয়া জিরির সাবেক পরিচালক পীরে কামেল আল্লামা শাহ্ মোহাম্মদ তৈয়ব রহ. এর স্মরণসভা ও ইসলাহী জোড় অনুষ্ঠিত হবে।
আগামী শনিবার (১০ অক্টোবর ২০২০) জামাতুস ছালেকিন জিরি শাখার উদ্যোগে জামেয়া জিরিতে অবস্থিত ‘খানাকাহ এ আবরারিয়া’ মিলনায়তনে এ স্মরণসভা ও ইসলাহী জোড় অনুষ্ঠিত হবে। এতথ্য নিশ্চিত করেছেন মাওলানা মোস্তাক আহমদ সাহেব সিনিয়র শিক্ষক জিরি মাদরাসা।

স্মরণসভা ও ইসলাহী জোড়ে বেফাকের নব-নির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকার যাত্রাবাড়ী মাদরাসার পরিচালক মহিউস সুন্নাহ আল্লামা মুফতি মাহমুদুল হাসান দাঃবাঃ, জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী আরবি বিশ্ববিদ্যালয়ের শায়খুল হাদিস ও শিক্ষাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী দাঃবাঃ ও খতিবুল উম্মাহ্ মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটাসহ শায়েখে জিরির খুলাফা ও দেশবরেণ্য আলিম ওলামারা আলোচনা করবেন।
পীরে কামেল আল্লামা শাহ্ মোহাম্মদ তৈয়ব রহ. এর স্মরণসভা ও ইসলাহী জোড়ে শায়েখে জিরির খুলাফা, মুরিদান ও মুহিব্বিনসহ সর্বস্থরের তৌহিদীজনতার উপস্থিতি কামনা করেছেন জামেয়া জিরির পরিচালক মাওলানা শাহ্ হাফেজ খোবাইব।

Sharing is caring!