ছাত্রনেতা হারুন এর উদ্যোগে খৈয়াছড়ায় খাদ্য সামগ্রী বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ৩, ২০২০
ছাত্রনেতা হারুন এর উদ্যোগে খৈয়াছড়ায় খাদ্য সামগ্রী বিতরণ

আহছানউল ইসলাম (মীরসরাই প্রতিনিধি):
মীরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে খেটে খাওয়া দরিদ্র মানুষদের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করেন খৈয়াছড়া ইউনিয়ন পশ্চিম পোলমোগরা গ্রামের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা চট্টগ্রামের ব্যবসায়ী সৈয়দ হারুন অর রশিদ।

এসময় তিনি সাধারন মানুষদের উদ্দেশ্যে বলেন, বিশ্বব্যাপী এই করোনা ভাইরাস মহামারি সকলের জন্য নীরব ঘাতক। এই ঘাতকের হামলা থেকে বাঁচতে সবাইকে ঘরে থাকতে হবে এবং কোথাও মানুষের সমাগম যেন না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি আরো বলেন, বিশেষ করে বয়স্ক ও শারীরিকভাবে অন্যান্য রোগে আক্রান্ত মানুষ এই ভাইরাসে মৃত্যবরণ করছে বেশী। তাই সবাইকে সামাজিক দূরত্বে থাকা ছাড়া এর সংক্রমন থেকে বাঁচা সম্ভব নয়। ত্রাণ বা সহযোগিতা নিতে এসে আগে নিজের সুস্থতার দিকে ও সামাজিক দূরত্বের দিকে খেয়াল রাখুন। বিশেষ করে হাঁচি/কাশি দেওয়ার সময় টিসু বা কনুই ব্যবহার করুন৷ সরকারের সকল নির্দেশনা মেনে চলুন। কয়েকদিনের জন্য একবারের বেশী ত্রাণ সহযোগিতা নিবেন না। নিজের ঘরে খাবার থাকলে পাশের ঘরে যার খাবার নেই তার দিকে খেয়াল রাখুন। সবাই একসাথে বাঁচি এখন, তবেই সবাই ভালো থাকবো।

গত ২রা এপ্রিল বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শেখ আতউর রহমানের অফিস প্রাঙ্গনে শতাধিক গরিব দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের সময় তিনি এসব কথা বলেন৷

এই সময় আরো উপস্থিত ছিলেন ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক (জুনু) মেম্বার, মীরসরাই উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাহফুজুল আলম প্রমুখ।

Sharing is caring!