চুনতি মাদ্রাসাস্থ আঞ্জুমনে তোলবায়ে সাবেক্বীনের আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২০
চুনতি মাদ্রাসাস্থ আঞ্জুমনে তোলবায়ে সাবেক্বীনের আলোচনা সভা অনুষ্ঠিত

আলমগীর ইসলামাবাদী

বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের স্বনামখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের ঐতিহ্যবাহী সংগঠন আঞ্জুমনে তোলবায়ে সাবেক্বীনের উদ্যোগে মাদ্রাসা ক্যাম্পাসস্থ দ্বিতল মসজিদ (আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন নির্মিত “মসজিদে আসমাউল হুসনা”) এর চলমান পশ্চিমমুখী সম্প্রসরান কাজের এক পর্যালোচনা সভা ২৪ অক্টোবর শণিবার বিকেল তিনটায় চান্দগাঁও আবাসিক এলাকাস্থ এ-ব্লকের দারুল ইরফান একাডেমী হেফজখানা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আঞ্জুমনে তোলবায়ে সাবেক্বীনের সভাপতি মাওলানা মমতাজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আঞ্জুমনের সাধারন সম্পাদক মাওলানা অলি উদ্দিন মোহাম্মদ, সম্মানিত সদস্য প্রফেসর ড. শাজাআত উল্লাহ ফারুকী, প্রফেসর ড. এনামুল হক, অধ্যাপক রুহু রুহেল, অধ্যাপক শাব্বির আহমদ, মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন কবির প্রমুখ।

উল্লেখ্য, মসজিদের পশ্চিমমুখী সম্প্রসরান ও সম্মুখ অংশের শোভা বর্ধনের প্রাক্কালিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২০ লক্ষ টাকা। মাদ্রাসার প্রাক্তন ছাত্র ও শুভাকাঙ্খীদের বদান্যতায় সম্প্রসরান কাজ দ্রুত গতিতে চলমান থাকায় সভায় সন্তোষ প্রকাশ করা হয় এবং আগামী ২১ নভেম্বর নগরীর কালামিয়া বাজারে দক্ষিণে শাহ আমানত ব্রীজ সংযোগ সড়ক সংলগ্ন সিলভার প্যালেস কমিউনিটি সেন্টারে সকাল ১১টায় পরবর্তী সভার তারিখ নির্ধারণ করা হয়। চট্টগ্রাম মহানগরীতে অবস্থিত চুনতি হাকিমিয়া কামিল মাদরাসার প্রাক্তন ছাত্রদের উপস্থিত থাকার জন্য আঞ্জুমনে তোলবায়ে সাবেক্বীনের কার্য কমিটির পক্ষে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

Sharing is caring!