চরমোনাই মাদ্রাসার প্রভাষকের বাবার মৃত্যুতে ইশা ছাত্র আন্দোলনের শোক প্রকাশ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১১, ২০২০
চরমোনাই মাদ্রাসার প্রভাষকের বাবার মৃত্যুতে ইশা ছাত্র আন্দোলনের শোক প্রকাশ

মুহাম্মাদ সাইফুল্লাহ আল মনির

চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক মুহাম্মাদ আরিফুর রহমান সাহেবের আব্বা গতকাল গত 15 ই রমজান ঢাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

ইন্তেকালের পূর্বে হঠাৎ তার হৃদপিণ্ডে ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিলে তাকে বিশ্রামের জন্য রুমে নেয়া হয় এরপর তিনি এই দুনিয়ার মায়া ত্যাগ করে রফিকে আলার ডাকে সাড়া দিয়ে চলে যান। ইন্নালিল্লাহি ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের ইন্তেকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চরমোনাই আলিয়া সাংগঠনিক জেলা শাখার সভাপতি হাফেজ মোঃ আবু সালেহ মুসা ও সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মাদ শাহজালাল শোক প্রকাশ করে (আজ ১১ মে)এক যৌথ বিবৃতি দেন।

বিবৃতিতে তারা বলেন মোঃ আরিফুর রহমান স্যারের বাবা ছিলেন একজন আল্লাহওয়ালা মানুষ। পবিত্র রমজান মাসে তিনি ইন্তেকাল করেছেন। আমরা দোয়া করি আল্লাহ তাআলা তার সকল গুনাহ মাফ করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। আমিন। আর শোকসন্তপ্ত পরিবারের জন্য আমরা দোয়া করি আল্লাহ তা’আলা যেন তাদের এই শোক বহন করার মত তৌফিক দান করেন ।

তারা আরিফুর রহমান স্যারের জন্য দোয়া করেন, তিনি দেশের এই করোনা প্রাদুর্ভাবের কারণে তার বাবার জানাজায় শরিক হতে পারেননি। তিনি যেন ছবরে জামিল এখতিয়ার করতে পারেন।

বিঃদ্রঃ-১৫ ই রমজান ইন্তেকাল করেন গতকাল ১৬ ই রমজান তার দাফন কার্য সম্পন্ন হয়।

Sharing is caring!