চট্টগ্রামে স্পেক্ট্রা ইন্জিনিয়ার্স লিমিটেডের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ১৭, ২০২০
চট্টগ্রামে স্পেক্ট্রা ইন্জিনিয়ার্স লিমিটেডের  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

তানিম ইবনে তাহের

স্টাফ রিপোর্ট:

কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করলো স্পেক্ট্রা ইন্জিনিয়ার্স লিমিটেডের কর্মকতা ও কর্মচারী বৃন্দ।

আজ মঙ্গলবার (১৭ মার্চ) চটগ্রামের বাকুলিয়া নতুন থানা সংলগ্ন কর্ণফুলী নদী বরাবর চাক্তাই টু কালুরঘাট রোড কনস্ট্রাকশন প্রজেক্ট অফিস ভবনে প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী জীবনকৃষ্ণ দাস, ডিপিএম কনসালটেন্ট লিমিটেডের আবাসিক প্রকৌশলী ফারুক রহমান ভূঁইয়া, ভূতাত্ত্বিক প্রকৌশলী মুনসুরুল আলম কেক কাটেন।

এর আগে প্রকৌশলী জীবনকৃষ্ণ দাস বলেন, সারা দুনিয়াজুড়ে করোনা ভাইরাসের যে ভয়াবহ বিস্তার শুরু হয়েছে, তা থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন হতে হবে এবং নিজ নিজ ধর্মের ধর্মীয় পদ্ধতি অবলম্বন করে সৃষ্টিকর্তা বা আল্লাহর দরবারে প্রার্থনা করতে হবে। আল্লাহ যেন আমাদের দেশকে বিপদমুক্ত রাখেন এবং আমরা যেন সঠিকভাবে দেশের উন্নয়নে কাজ করতে পারি।পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাগফিরাতের জন্য মিলাদ মাহফিল করা হয়।

এ সময় প্রকৌশলী সালাউদ্দীন, প্রকৌশলী মুজিবুর রহমান মুন্জু, প্রকৌশলী জুনায়েদ হাসান,ল্যাব ইলেকট্রিশিয়ান মমতাজুর রহমান রাজীব, সার্ভিয়ার রেজাউল করিম, একাউন্ট ম্যানেজার সাইফুল ইসলামসহ প্রজেক্টেরর কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!