চট্টগ্রামে ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‍্যাব-৭

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২০
চট্টগ্রামে ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‍্যাব-৭
  • আলমগীর ইসলামাবাদী 
  • বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন পশ্চিম নাসিরাবাদ, আমতলা এলাকায় একটি বাসার ভাড়াকৃত বসত ঘরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ বুধবার (১৪ অক্টোবর ২০২০)
সকাল:১০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ জাহাঙ্গীর আলম (৪২), পিতা- মোঃ আবুল কাশেম এবং ২। নুর জাহান বেগম (৩২), স্বামী- মোঃ জাহাঙ্গীর আলম উভয় সাং- পশ্চিম মাইজচরা, থানা- সুধারাম, জেলা- নোয়াখালী, বর্তমান ঠিকানা- পশ্চিম নাসিরাবাদ, ঈদগাঁ বৌ বাজার, আমতল, থানা- পাহাড়তলী, সিএমপি, চট্টগ্রাম ওদেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে উক্ত বসতঘরের বাথরুমের ছাদের উপর থেকে ১৪,১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!