চট্টগ্রামে ইসলামী আন্দোলনের ঈদ পূণর্মিলনী ও যুব কাউন্সিল অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত আগস্ট ৮, ২০২০
চট্টগ্রামে ইসলামী আন্দোলনের ঈদ পূণর্মিলনী ও যুব কাউন্সিল অনুষ্ঠিত

 আলমগীর ইসলামাবাদী

(বিশেষ প্রতিনিধি)

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম জেলার আওতাধীন রাঙ্গুনিয়া উপজেলা শাখার ঈদ পূণর্মিলনী ও উপজেলা যুব আন্দোলনের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

গতকাল ৭ই আগস্ট’২০২০ বাদ জুমা ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা শাখার ব্যবস্থাপনায় উপজেলা সভাপতি মাওলানা হাবীবুল্লাহ’র সভাপতিত্বে ও জায়েন্ট সেক্রেটারি মাওলানা মুঈনুদ্দিনের সঞ্চালনায়
ঈদ পূণর্মিলনী ও যুব কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল-হারুন।
বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি যুবনেতা এম. এ. এস. হাম্মাদ বিন আহমাদ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা শাখার নবনিযুক্ত সহ-সভাপতি মাওলানা ছাঈদুল হক কোদালবী, সেক্রেটারি মাওলানা দিদার এলাহি, ইশা ছাত্র আন্দোলন রাঙ্গুনিয়া উপজেলা সভাপতি ওমর ফারুকসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

পূণর্মিলনী সভা শেষে উপস্থিত ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের পরামর্শক্রমে এইচ এম মুফাচ্ছালুল হককে সভাপতি, এমদাদুল ইসলামকে সহ-সভাপতি ও এম মুজাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করে ইসলামী যুব আন্দোলন রাঙ্গুনিয়া উপজেলার ২০২০-২২ শেসনের কমিটির ঘোষণা করে চট্টগ্রাম উত্তর জেলা যুব আন্দোলন সভাপতি হাম্মাদ বিন আহমদ।

Sharing is caring!