চট্টগ্রামে ইশা ছাত্র আ‌ন্দোল‌নের কৃ‌তি শিক্ষার্থী সংবর্ধনা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১৯, ২০২০
চট্টগ্রামে ইশা ছাত্র আ‌ন্দোল‌নের কৃ‌তি শিক্ষার্থী সংবর্ধনা
  • মনিরুল ইসলাম মুহিন
  • বিশেষ প্রতিনিধি

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন চন্দনাইশ উপজেলা খাগরিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে এসএসসি দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান করা হয়েছে।

আজ শুক্রবার (১৯ জুন) চন্দনাইশ উপজেলার স্থানীয় এক মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়।

সংগঠ‌নের সভাপতি মুহাম্মাদ মিনহাজ বিন কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন দোহাজারী আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার প্রধান পরিচালক মাওলানা হাবিবুল্লাহ সাহেব দাঃ বাঃ।

প্রধান মেহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এখন জীবনের প্রথম ধাপ অতিক্রম করে জীবনের আরেকটি ধাপে পদার্পণ করেছ, কাজেই তোমাদের সুনির্দিষ্ট টার্গেট নির্ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে।

 

প্রধান অতিথি হিসেবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মাদ মিশকাতুল ইসলাম তার বক্তব্যে বলেন, তোমাদের প্রত্যেকেরই জীবনে একটি টার্গেট রয়েছে । হয়ত কেউ ডাক্তার হবে অথবা কেউ ইঞ্জিনিয়ার হবে অথবা কেউ ব্যরিস্টার হবে। তবে হও কিন্তু এসব কিছু যেন ইসলাম এবং মানুষের খেদমতে হয়। তিনি তাদের উজ্জল ভবিষ্যত কামনা করে এগিয়ে যাওয়ার আহ্বান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ চাটগামী তার বক্তব্য কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ এবং তোমরাই আগামী দিনে নেতৃত্ব দিবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলার সংগ্রামী সহ-সভাপতি কাজী আবরার হানিফ মারুফ, তিনি উপস্থিত কৃতি শিক্ষার্থীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আগামীতেও প্রতিটি পরীক্ষায় আরও ভালো ফলাফল করার প্রত্যয় ব্যক্ত করেন এবং করোনা ভাইরাস মহামারি থেকে নিরাপদ থাকতে শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান এবং এই পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা পরলোক গমন করেছেন সবার রুহের মাগফেরাত কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক মাওলানা ইউনুস সাহেব, বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম দক্ষিণ জেলা (পূর্ব) এর সদর হাফেজ মাওলানা জাহিদুল হক, মাওলানা হারুন বিন নুর, মাওলানা মাহবুবুল হক, মুহাম্মাদ আমিরুল ইসলাম, মাওলানা মামুন বিন মনির, মাওলানা নাঈমুল ইসলাম, হাফেজ ইয়াকুবসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

Sharing is caring!