গোদাগাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪ জন মেয়রসহ ৪৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিলেন

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত জানুয়ারি ১৭, ২০২১
গোদাগাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪ জন মেয়রসহ ৪৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিলেন

 

  • গোদাগাড়ী প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা। মেয়র পদে ৪ জন, ও ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩০ জন এবং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।

রবিবার (১৭ জানুয়ারি) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসার মোঃ মশিউর রহমানের কাছে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন।

মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব অয়েজউদ্দিন বিশ্বাস, বিএনপি মনোনিত প্রার্থী গোলাম কিবরিয়া রুলু, স্বতন্ত্র প্রার্থী বর্তমান গোদাগাড়ী পৌর মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু ও ডাঃ মোঃ ওবায়দুল্লাহ।

উপজেলা নির্বাচন অফিসার মশিউর রহমান জানান, মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী- ৪র্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি গোদাগাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ১৯ জানুয়ারি , প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি ।
এই প্রথম গোদাগাড়ী পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এই পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ২৫৬ জন ভোটার রয়েছেন। তার মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৩’শ ৮১ জন আর আর মহিলা ভোটার ১৫ হাজার ৮’শ ৭৫ জন।

Sharing is caring!