গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে কৃষককে কুপিয়ে হত্যা

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত জুলাই ১৪, ২০২১
গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে কৃষককে কুপিয়ে হত্যা
  • গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে তসলিম উদ্দিন (৫০) নামে একজন কৃষক নিহত হয়েছেন। প্রতিপক্ষরা তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে জানান স্থানীয়রা।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তসলিম এই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিবেশী আবদুল কাদের মিনুর সঙ্গে জমি নিয়ে তসলিম উদ্দিনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বুধবার (১৪ জুলাই) দুপুরে প্রতিপক্ষরা তসলিমকে একা পেয়ে অতর্কিতভাবে হামলা করে। এ সময় তাঁকে বাঁচাতে ছুটে যান স্বজনেরা,এতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে ।

তসলিম ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এরপর স্বজনরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারের অন্য সবাই পলাতক। তাঁদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে হত্যা থানায় মামলা হবে বলেও জানান ওসি।

Sharing is caring!