গুচ্ছের ফল পুনর্নিরীক্ষার আবেদন শুরু কাল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ৬, ২০২১
গুচ্ছের ফল পুনর্নিরীক্ষার আবেদন শুরু কাল

আওয়ার বাংলাদেশ ডেস্ক: গুচ্ছভুক্ত ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফল পুনর্নিরীক্ষার আবেদন আগামীকাল রবিবার (৭ নভেম্বর) থেকে শুরু হবে। শিক্ষার্থীরা দুই হাজার টাকা ফি পরিশোধের মাধ্যমে ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে পারবেন।

শনিবার (৬ নভেম্বর) গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইটে এ সংক্রান্ত নির্দেশনা প্রদান করা হয়েছে।

এতে বলা হয়েছে, ফল পুনর্নিরীক্ষার আবেদনের সময়সীমা ৭ নভেম্বর দুপুর ১২ টা হতে ১১ নভেম্বর রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত। আবেদন ফি ২ হাজার টাকা। পুন:নিরীক্ষণের ফলাফল আবেদনকারীর মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। পুনঃনিরীক্ষণ শেষে ফল পরিবর্তন হলে সমুদয় টাকা ফেরত দেয়া হবে।

গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সদস্য সচিব ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান জানান, ফল পুনর্নিরীক্ষার আবেদন ফি ২ হাজার টাকা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী দুই/তিনদিনের মধ্যে এ বিষয়ে চূড়ান্তভাবে জানানো হবে।গুচ্ছ ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওয়েবসাইট থেকেই শিক্ষার্থীরা ফল পুনর্নিরীক্ষার আবেদন করতে পারবেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ১৭ অক্টোবর ‘এ’ ইউনিট এবং ২৪ অক্টোবর ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয় ২০ অক্টোবর আর ‘বি’ ইউনিটের ২৬ অক্টোবর।

আইস/আবা২৪

Sharing is caring!