গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দু’জন নিহত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০২১
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দু’জন নিহত

আওয়ার বাংলাদেশ ডেস্ক: গাজীপুরে পৃথক দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন।

রবিবার (১২ ডিসেম্বর) রাতে ও দুপুরে দুর্ঘটনা দুটি ঘটেছে।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পিউরি এলাকার মো. সোহেল সরকারের ছেলে সাইদুল ইসলাম সৌরভ (১৮) ও নরসিংদীর পলাশ থানার পারুলিয়া এলাকার মৃত ইসমাইল মোল্লার ছেলে ফখরুজ্জামান মোল্লা বাদল (৬২)। মরদেহ দুটি নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান জানান, কালীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে  মিরেরবাজার যাচ্ছিলেন সাইদুর রহমান সৌরভ। একপর্যায়ে রাত সাড়ে ৭টার দিকে তিনি পূবাইল কলেজ গেট এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা একটি গাড়ি তার মোটরসাইকেলকে চাপা দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই সাইদুর রহমান সৌরভ মারা যায়। সৌরভ কালীগঞ্জের তুমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক এবং এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

এদিকে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক এইচএম ইমন জানান, মোটরসাইকেলে করে ফখরুজ্জামান মোল্লা বাদল কাপাসিয়া থেকে টঙ্গীর দিকে যাচ্ছিল। এক পর্যায়ে তিনি কালীগঞ্জ উপজেলার কামারবাড়ি এলাকায় পৌঁছায়। এসময় একইগামী একটি বাস পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় ফখরুজ্জামান মোল্লা বাদল মারা যায়।

Sharing is caring!