খুলনায় বিস্ফোরক মামলায় মামুনুল হকের জামিন নামঞ্জুর

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১০, ২০২১
খুলনায় বিস্ফোরক মামলায় মামুনুল হকের জামিন নামঞ্জুর

আওয়ার বাংলাদেশ ডেস্ক: খুলনায় বিস্ফোরক মামলায় হেফাজত নেতা মামুনুল হ‌কের জা‌মিন আবেদন নামঞ্জুর ক‌রে কারাগা‌রে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (১০ অক্টোবর) বেলা ১১টার দি‌কে মামুনুল হক‌কে কারাগার থে‌কে খুলনার অ‌তি‌রিক্ত মহানগর দায়রা জজ এসএম আ‌শিকুর রহমা‌নের আদাল‌তে হাজির করা হলে তিনি এ আদেশ দেন।

রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী শেখ শামীম আহ‌মেদ পলাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আ‌গে শুক্রবার বি‌কেল ৪টা ৫০ মি‌নি‌টে কা‌শিমপুর কারাগার থে‌কে ক‌ঠোর পু‌লিশ পাহারায় খুলনা জেলা কারাগা‌রে আনা হয় তা‌কে।

আদালত সূ‌ত্রে জানা গে‌ছে, সোনাডাঙ্গা থানায় দা‌য়ের করা বি‌স্ফোরক মামলায় রোববার সাক্ষ্যগ্রহ‌ণের দিন ধার্য ছিল। আসামি প‌ক্ষের আইনজীবী লস্কর শাহা আলম আদাল‌তে জা‌মি‌নের আ‌বেদন ক‌রেন। আদালত মামলার গুরুত্ব বি‌বেচনা ক‌রে জামিন নামঞ্জুর ক‌রে কা‌রাগা‌রে পাঠানোর আদেশ দেন। নির্ধা‌রিত দি‌নে সাক্ষী উপ‌স্থিত না হওয়ায় আগামী ২২ ন‌ভেম্বর পরবর্তী দিন ধার্য ক‌রে‌ছেন আদালত।

রাষ্ট্র প‌ক্ষের আইনজীবী শেখ শামীম আহ‌মেদ পলাশ জানান, বেলা ১১টার দি‌কে হেফাজত নেতা মামুনুল হক‌কে আদাল‌তে উপ‌স্থিত করা হয়। বিচার কাজ শুরু হ‌য়ে‌ছে। আজ সাক্ষ্যগ্রহ‌ণের নির্ধারিত ‌দিন ছিল। সাক্ষী উপ‌স্থিত না হওয়ায় আগামী ২২ ন‌ভেম্বর সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

তাইতা/আবা২৪

Sharing is caring!