খাদ্যসামগ্রী ও সোলার প্যানেল বিতরণ করলেন সাদ এরশাদ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ৬, ২০২০
খাদ্যসামগ্রী ও সোলার প্যানেল বিতরণ করলেন সাদ এরশাদ

নিজেস্ব প্রতিনিধি: চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন রংপুর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগির আল মাহি সাদ এরশাদ।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (০৬ মে) দুপুরে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের দোলাপাড়ায় সড়ক নির্মাণকাজের উদ্বোধন করেন। এবং বিভিন্ন ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠাসহ বাসা-বাড়িতে ১৮টি সোলার প্যানেল বিতরণ করেন।

মজিদা খাতুন মহিলা কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে একই সময়ে ওই ইউনিয়নের কাটাবাড়ি, পূর্ব ও পশ্চিম কিশামতপুর এবং ভেলু ফাজিলখাঁ গ্রামের ৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে চাল, তেল, চিড়াসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সাদ এরশাদ।

এ সময় সাদ এরশাদ বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়ায় নিম্নআয়ের মানুষদের কষ্ট বেড়েছে। সাধ্যমতো চেষ্টা করছি।এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

তিনি বলেন, এই দুর্দিন থাকবে না। আঁধার কেটে আলো আসবেই। তাই সবাইকে সচেতন থেকে ধৈর্যসহকারে এই দুর্যোগময় পরিস্থিতি মোকাবিলা করার জন্য আহ্বান জানাই।

এসময় উপস্থিত ছিলেন মজিদা খাতুন মহিলা কলেজের অধ্যক্ষ শরিফুজ্জামান বুলু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনসহ প্রমুখ।

Sharing is caring!