কোম্পানীগঞ্জে পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ২৯, ২০২০
কোম্পানীগঞ্জে পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া স্টেশন থেকে পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। রোববার ২৯ মার্চ সকাল ৯ টা থেকে কোম্পানীগঞ্জ উপজেলার বাঘারপাড়, পাড়ুয়া, ভাংতি থেকে শুরু করে শাহ আরফিন পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়।

এদিকে কোনো পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকার কারণে গ্রাহকরা পড়েছেন চরম ভোগান্তিতে। পাড়ুয়া সাবস্টেশনের লাইন টেকনিশিয়ান রফিকুল ইসলামের সাথে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, বিদ্যুতের লাইনের আশপাশের গাছপালা কাটার জন্য সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে। এভাবে আগামীকাল ৩০ মার্চও সকাল ৯ টা থেকে ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে বলেও জানান তিনি। কোন পূর্ব ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সংযোগ এভাবে কেন বন্ধ করা হলো জানতে চাইলে তিনি বলেন, হুট করে আমরা গাছ কাটার মানুষ পেয়ে গেছি, তাই কাজ করানো হচ্ছে।

এবিষয়ে কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ এর ডিজিএম সিরাজুল ইসলাম এর সাথে কথা হলে তিনি বলেন, আমরা ইউএনও, ওসি, উপজেলা চেয়ারম্যান ও যাদের নাম্বার আছে তাদেরকে জানিয়ে দিয়েছি।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য ও কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানুর সাথে কথা হলে তারা বলেন, আমরা এ বিষয়ে কোন ইনফরমেশন পাইনি।

Sharing is caring!