কোথায় হলো না ঠাঁই,দেশেই ফিরছেন মুরাদ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১২, ২০২১
কোথায় হলো না ঠাঁই,দেশেই ফিরছেন মুরাদ

আওয়ার বাংলাদেশ ডেস্ক: কানাডা ও দুবাইয়ে ঢুকতে ব্যর্থ হয়ে ঢাকায় ফিরেছেন অডিও কেলেঙ্কারির পর তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান। এ সময় তিনি হুডি ও মাস্ক দিয়ে তার মুখ আড়াল করে রেখেছিলেন।

রবিবার (১২ ডিসেম্বর) বিকাল পাঁচটায় এমিরেটরসের ইকে-৫৮৬ বিমানে দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিতর্কিত সংসদ সমস্য মুরাদকে বহনকারী বিমানটি।

এমিরেটসের বিমানটিতে মুরাদ ঢাকায় এসেছেন কিনা শুরুর দিকে বিষয়টি নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হলেও সাড়ে পাঁচটার দিকে ইমিগ্রেশন অতিক্রম করলে তার ঢাকার পৌঁছার বিষয়টি পরিষ্কার হয়। তিনি ট্রানজিট যাত্রী হওয়ায় নিয়ম অনুযায়ী তাকে ইমিগ্রেশন ওসির অফিসে নেওয়া হয় বলে জানা গেছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনিকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে সমালোচনায় পড়েন ডা. মুরাদ। বিএনপির পক্ষ থেকে তার পদত্যাগের দাবি করা হচ্ছিল। এর মধ্যে ঢাকাই চলচ্চিত্রের এক অভিনেত্রীর সঙ্গে অডিও কেলেঙ্কারি ফাঁসের পর প্রধানমন্ত্রীর নির্দেশে গত মঙ্গলবার তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগে বাধ্য হন তিনি। এরপর জামালপুর জেলা আওয়ামী লীগ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কমিটি থেকেও বাদ পড়েন তিনি।

Sharing is caring!