কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, শিশু নিহত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২০
কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, শিশু নিহত
  • নিজস্ব প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তর পাড়া এলাকার একটি বাড়ির চারতলায় বৃহস্পতিবার ভোরে ‘বোমা’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন দুই নারীসহ আরও ১১ জন।

বোমার বিকট শব্দে আশপাশের প্রায় ২৫টি বাড়ির জানালার গ্লাস ও আসবাবপত্র ভেঙে যায়। বিস্ফোরণের শব্দে এলাকাবাসী আতংকিত হয়ে পড়ে।

স্থানীয়রা জানায়, বাড়িটি জামাত নেতা হাজী আবুল হোসেনের। ছয়মাস আগে  নারায়ণগঞ্জ জেলার ডিবি পুলিশ তার বাড়ি থেকে তিন শিবিরকর্মীকে আটক করেছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই জামাত নেতার বাড়ির চারতলায় ১০/১২ জন শিবিরকর্মী থাকতেন। ভোর ৪টার দিকে বোমা বিস্ফোরণের পরপরই বাড়ির মালিক আবুল হোসেন ও শিবিরকর্মীরা পালিয়ে গেছেন।

তবে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান বলেন, ‘এটি বোমা বিস্ফারণ, নাকি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ তা তদন্ত না করে বলা যাবে না।’

তিনি জানান, আহতদের মধ্যে এক শিশু মারা গেছে। নারীসহ চারজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। বিষয়টি তদন্ত করে জানানো হবে।

এলাকাবাসীর দাবি, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে রুমের আসবাবপত্র আগুনে পুড়ে যেত। তাছাড়া রুমের গ্যাস সিলিন্ডার অক্ষত আছে। বোমা বিস্ফোরণ না হলে আশপাশের ২৫টি বাড়ির ক্ষতি হতো না।

Sharing is caring!