খুলনায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৪, ২০২০
খুলনায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন অনুষ্ঠিত
  • মোসাদ্দেক বিল্লাহ সাব্বির
  • খুলনা প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট, চরম অব্যবস্থাপনা ও সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে আশা ছাত্র আন্দোলন খুলনা জেলা ও নগরের যৌথ ব্যবস্থাপনায় নগরীর পাওয়ার হাউজ মোড়ে আজ (শনিবার) সকাল ১১টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা সাধারণ সম্পাদক এইচ.এম ইনামুল হাসান সাইদ সঞ্চালনায় , উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর সভাপতি এইচ.এম. খালিদ সাইফুল্লাহ।

মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহা.নাজমুস সাকিব, জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রচার সম্পাদক মোঃ হারুন অর রশিদ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাষ্ট্রের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি ছড়িয়ে পরেছে, স্বাস্থ্যখাতের লুটপাট ও চরম অব্যবস্থাপনার কারনে দেশের সাধারন জনগনের পাশাপাশি দেশের সিংহভাগ চিকিৎসকগণ করোনায় আক্রান্ত ও মৃত্যুবরন করছে যার দায়ভার সরকারকেই বহন করতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, সীমান্তে নির্বিচারে মানুষ হত্যা এখন নিত্য নৈমেত্তিক ব্যাপার, কিন্ত এব্যপারে সরকারের পক্ষ থেকে কোন প্রতিবাদ না থাকায় জাতি থেকে চরম হতাশ ও ক্ষুব্ধ হয়েছে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আঃ সালাম জায়েফ, ইব্রাহিম ইসলাম আবির, মাহাদী হাসান মুন্না, ইয়ামিন মোল্লা, আব্দুল্লাহ,মুহা.আব্দুল্লাহ আল মামুন, রিয়াজ হাওলাদার।

মানববন্ধনে নেতৃবৃন্দ সরকারের দায়েরকৃত করোনা টেস্ট ফি বাতিলের দাবী জানান এবং ছড়িয়ে পড়া লুটপাট ও দুর্নীতিরোধে যথাযথ ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে আরও উপস্তিত ছিলেন জুবায়ের, উসামা,আব্দুল্লাহ, হাবিবুল্লাহ, বনি আমিন,রাকিব গোলদার, মাহাদী, রিয়াজ হাওলাদার, মাঞ্জারুল হুদা, আব্দুল্লা কাশেম, সাজ্জাদ হোসেন, শাকিল আহম্মাদ, সাব্বির হোসেন, ইউসুফ গাজি, আজাদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

Sharing is caring!