কিশোরগঞ্জের তাড়াইলে কেন্দ্রীয় শ্রীশ্রী কালী মন্দির কমিটির ত্রাণ বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ৮, ২০২০
কিশোরগঞ্জের তাড়াইলে কেন্দ্রীয় শ্রীশ্রী কালী মন্দির কমিটির ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইল কেন্দ্রীয় শ্রী শ্রী কালী মন্দির কমিটির পক্ষ থেকে এলাকার নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া কোভিড-১৯ ( নভেল করোনা ভাইরাস) প্রতিরোধে সরকারের নির্দেশনায় সকল মানুষ ঘরে থাকার কারণে কর্মহীন এলাকার নিম্ন আয়ের ও হতদরিদ্র এরকম ২শত মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে মানবতার অনন্য নজির সৃষ্টি করেছে কালী বাড়ি কমিটি।

আজ শুক্রবার (০৮ মে ) বিকাল ৩টায় সদর বাজারের কেন্দ্রীয় শ্রী শ্রী কালী বাড়ি মন্দির প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ত্রাণ বিতরণ যৌথভাবে উদ্ভোধন করেন কালী বাড়ি কমিটির সভাপতি শ্রী শীতল প্রসাদ পাল ও সম্পাদক শ্রী পিন্টু পাল।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তাড়াইল থানার কয়েকজন পুলিশ সদস্য, সাংস্কৃতিক সম্পাদক ও জাদুরাজ শৈবাল পাল দিপু সহ কমিটির সকল সদস্য, স্থানীয় গণ্যমান্য লোকজন এবং প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

জনপ্রতি ৮কেজি চাল, ২কেজি আলু, ১কেজি ডাল, ৫০০গ্রাম সয়াবিন তেল, ১কেজি লবন, ১টি সাবান বিতরণ করা হয়।

কালী বাড়ি কমিটির সভাপতি শ্রী শীতল প্রসাদ পাল বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস প্রতিরোধে দিন আনে দিন খায় এরকম নিম্ন আয়ের মানুষজন নিজ গৃহে অবস্থানের জন্য কর্মহীন সেই সব মানুষদের কিছু খাদ্য সহায়তা করেছি মন্দির কমিটির সহায়তায়।

তাছাড়া গনতন্ত্রের মানষকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কমিটির পক্ষ থেকে এলাকার ২’শত মানুষের মধ্যে এই খাদ্য সহায়তা করা হয়েছে। ভবিষ্যতেও এই সহায়তা অব্যাহত থাকবে।

Sharing is caring!