করোনা: ফেনীতে ইসলামী আন্দোলনের লিফলেট ও মাস্ক বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ২৪, ২০২০
করোনা: ফেনীতে ইসলামী আন্দোলনের লিফলেট ও মাস্ক বিতরণ

আওয়ার বাংলাদেশ: বৈশ্বিক মহামারী “করোনা ভাইরাস” নিয়ে গণসচেতনতা তৈরির লক্ষ্যে ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় ইসলামি আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার উদ্যোগে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পথচারী ও রিকশাচালকদের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় নেতৃত্ব দেন জেলা ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করীম ও ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা একরামুল হক ভূঞা।

সংগঠনটির ভারপ্রাপ্ত জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করীম বলেন, প্রানঘাতী করোনা ভাইরাস সম্পর্কে আমাদের অঞ্চলের অধিকাংশ মানুষের স্পষ্ট ধারণা না  থাকার কারণে ভাইরাসে আক্রান্তদের সুচিকিৎসার কর্মপদ্ধতি অনেকের অজানা। তাই সংগঠনটির নেতাকর্মীদের সহযোগিতা নিয়ে ফেনী শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করার লক্ষই  বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

সংগঠনটির ভারপ্রাপ্ত জেলা সেক্রেটারি মাওলানা একরামুল হক ভূঞা বলেন, ‘আমাদের দেশে গুজব খুব দ্রুত ছড়ায়। এ কারণে করোনাভাইরাস সনাক্ত হওয়ার আগেই  ফেস মাস্কের দাম হুহু করে বেড়ে গেছে। এক শ্রেণির ব‌্যবসায়ী অনৈতিক মুনাফা লাভের উদ্দেশ‌্যে মাস্কের দাম বাড়িয়ে চলেছে। এটি ঠিক নয়। সাধারণ মানুষকে প্রতারণা না করে বরং সাহয্যের মনোভাব থাকা উচিৎ। এ কারণে আমাদের সংগঠনের পক্ষ থেকে বিনামূল‌্যে মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করেছি। এ ধরনের কর্মসূচি আগামীতেও অব‌্যাহত থাকবে।

 

Sharing is caring!