করোনায় সিলেটে আ”লীগের মেয়রপ্রার্থী কামরান মারা গেছেন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১৫, ২০২০
করোনায় সিলেটে আ”লীগের মেয়রপ্রার্থী কামরান মারা গেছেন

আওয়ার বাংলাদেশ নিউজ:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপার্থী ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন।

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে আরমান আহমদ শিপলু গণমাধ্যমকে জানান, রবিবার দিবাগত রাত ১১ টায় তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয় এরপর রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, গত ৫ জুন আওয়ামী লীগের এই কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানের করোনা নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ৬ জুন সকালে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় গত রবিবার (৭ জুন) সন্ধ্যায় তাকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে সিলেট থেকে ঢাকা নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিলো।

এর আগে গত মার্চ মাসে দেশের গণমাধ্যমগুলোতে তার বিরুদ্ধে হোম কোয়ারেনটাইনের নিয়ম ভাঙার অভিযোগ উঠেছিল। ছোট ছেলের বিয়েতে স্ত্রী আসমা কামরানকে নিয়ে লন্ডনে যান তিনি। সেখানে কয়েকদিন অবস্থান করার পর ১৬ মার্চ দেশে ফেরেন। নিয়ম অনুযায়ী বিদেশ থেকে ফেরার পর ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হতো, কিন্তু তিনি হোম কোয়ারেন্টাইনে না থেকে ১৭ মার্চ সকাল ৭টা ৪২ মিনিটে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কর্মসূচিতে অংশ নেন। এরপর বুধবার ১৮ মার্চ সিলেট জেলা স্টেডিয়ামে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে বক্তব্যও রাখেন।

 

Sharing is caring!