কওমী মাদরাসা নিয়ে ষড়যন্ত্র হলে সমুচিত জবাব দেওয়া হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত জানুয়ারি ৯, ২০২১
কওমী মাদরাসা নিয়ে ষড়যন্ত্র হলে সমুচিত জবাব দেওয়া হবে : আল্লামা জুনাইদ বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর,শায়খুল হাদীস আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন,কওমী মাদরাসা ইসলাম রক্ষার মজবুত দূর্গ।

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতিষ্ঠিত মক্কার দারে আরকাম এবং মদীনার দারুচ্ছুফফার সাথে কওমী মাদরাসার শেকড়ের সম্পর্ক।

এদেশের মানুষ ধর্মপ্রাণ ও ইসলাম প্রিয়। কওমী মাদরাসার সাথে এদেশের মানুষের আত্মার সম্পর্ক রয়েছে। কোন অশুভশক্তি যদি কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয় তাহলে এদেশের লক্ষ কোটি তৌহিদি জনতা তাদের সমুচিত জবাব দিতে বাধ্য হবে।

গতকাল ৯ ই জানুয়ারি শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ মোহাম্মদিয়া দারুল কুরআন মাদরাসার ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

কওমী মাদ্রাসায় হামলা ইসলাম বিরোধী অপশক্তির চলমান ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে তিনি বলেন,সম্প্রতি চট্টগ্রামের ফটিকছড়ি,কক্সবাজার ও চাঁদপুরে কওমী মাদরাসায় ভাংচুর ও হালমা চালিয়ে চরম ধৃষ্টতা দেখিয়েছে সন্ত্রাসীরা। আদর্শ ও সুনাগরিক তৈরীর কারখানা কওমী মাদরাসায় এমন সন্ত্রাসী হামলা দেশের শান্তিশৃঙ্খলা বিনষ্ট করে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে।এ ব্যাপারে সরকার,প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

কওমী মাদ্রাসা ও কওমী আলেমদের কল্ল্যাণে বিশ্ব দরবার আজ বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে দাবী করে তিনি আরও বলেন,বহির্বিশ্ব বিশেষ করে মুসলিম বিশ্বে বাংলাদেশের সুনাম সুখ্যাতির কারণ হচ্ছে কওমী মাদ্রাসা।আমরা ওয়াজ মাহফিল ও মাদ্রাসায় কুরআন সুন্নাহর সঠিক জ্ঞান বিতরণের মাধ্যমে দেশকে একটি সু-শৃঙ্খল জাতি উপহার দিচ্ছি।যার মাধ্যমে আজ বিশ্বে বাংলাদেশীরা সমাদৃত হচ্ছে।

Sharing is caring!