একের পর এক মামলা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত ডিসেম্বর ২৭, ২০২০
একের পর এক মামলা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে

হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে এবার ‘ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ন’ করার অভিযোগ এনে মামলা করা হয়েছে। মামলাটি করেছেন বাংলাদেশ ইসলামী ঐক্যজোট একাংশের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।মামলায় অভিযোগ করা হয়েছে, বিনা দাওয়াতে কুমিল্লায় একটি মাহফিলে গিয়ে বক্তব্য দিয়েছেন মাওলানা মামুনুল হক। এর মাধ্যমে তিনি ‘ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ন’ করেছেন।

জাতীয় প্রেসক্লাবে ভাস্কর্য ইস্যুসহ সাম্প্রতিক নানা বিষয়ে আজ শনিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে মিছবাহুর রহমান চৌধুরী নিজেই মামলার তথ্যটি জানান।

মামলায় আরো অভিযোগ করা হয়েছে যে, ‘বিএনপি-জামায়াতের মদদে মামুনুল হক দাওয়াত ছাড়া মাহফিলে গিয়ে ইসলামের ভাবমূর্তি নষ্ট করেছেন এবং এর মাধ্যমে তিনি দেশের মধ্যে একটি অরাজকতা তৈরি করার চেষ্টা করছেন।

সংবাদ সম্মেলনে মিছবাহুর রহমান চৌধুরী বলেন, কুমিল্লার চান্দিনা থানার জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় সম্প্রতি দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলনের আয়োজন করা হয়। এতে গত ১৫ ডিসেম্বর তাকে সম্মেলনের দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে দাওয়াত দেওয়া হয়। সে অনুযায়ী ওই দিন তিনি সেখানে গিয়ে বক্তব্য শেষ করে রাত ১১টার দিকে ঢাকার উদ্দেশে রওনা দেন।

এর আগে প্রশাসনের কাছে তথ্য গোপন করে  মাহফিলে অংশ নেয়ায় খেলাফত মজলিশের মহাসচিব মাওলানা মামুনুল হক ও তার সহযোগীদের বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে।

Sharing is caring!