একটু পিছনে ফিরে দেখুন তো আল্লাহ কেমন ধৈর্য ধারণ করেছেন !!

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মার্চ ২৩, ২০২০
একটু পিছনে ফিরে দেখুন তো আল্লাহ কেমন ধৈর্য ধারণ করেছেন !!

সৈয়দ বেলালী: বিশ্বের সকল পরাশক্তি একহয়ে বিগত ২ যুগ ধরে, মুসলমানদের উপর যে স্টিমরোলার চালিয়েছে, আল্লাহ পাক সব কিছু দেখেও ধৈর্য ধারন করেছেন।

আল্লাহ তায়ালার অবমাননা, আল্লাহ প্রিয় হাবিব রাসুলে কারীম সা.এর অবমাননা, আল কুরআন ও হাদীসের অবমাননা, মসজিদ, মাদ্রাসা,আলেম ওলামাদের লান্ছিত অপমানিত করা, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে এমন কোন ষড়যন্ত্র বাদ ছিলনা, যা করা হয়নি, আল্লাহ ধৈর্য ধারন করেছেন।

– আমেরিকার টু-ইন টাওয়ারে হামলার মিথ্যা অভিযোগে ওসামা বীন লাদেনকে অভিযুক্ত করে আফগানিস্তানকে ধ্বংসস্তুপে পরিনত করেছে, লক্ষ লক্ষ মুসলমান নর-নারি শিশুদেরকে হত্যা করেছে।

– রাসায়নিক মৌজুদের মিথ্যা অভিযোগে ইরাক কে ধ্বংসস্তুপে পরিনত করেছে, লক্ষ লক্ষ মোসলমান নর নারি শিশুদেরকে হত্যা করেছে সর্বশেষ ইরাকের প্রেসিডেন্ট সাদ্দাম হোসেন কে ঈদুল আজহার দিন ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে।

– লিবিয়ার প্রেসিডেন্ট গাদ্দাফিকে মিথ্যা অভিযোগে অভিযুক্ত করে লিবিয়াকে ধ্বংসস্তপে পরিনত করেছে লক্ষ লক্ষ মুসলমান নর-নারি শিশুদেরকে হত্যা করেছে, সর্বশেষ গাদ্দাফিকে নৃশংস ভাবে হত্যা করে।

– সিরিয়াকে ও ধ্বংসস্তুপে পরিনত করছে, লক্ষ লক্ষ মুসলমান নর-নারি শিশুদের হত্যা করেছে এখনো অব্যাহত রয়েছে।

– চিনের বৌদ্ধ সরকার মুসলমানদের উপর নির্মম নৃষ্ঠুর নির্যাতন চালাচ্ছে, মোসলমানদের ধর্মীয় অধিকার পর্যন্ত কেড়ে নিয়েছে, যেমন মসজিদ বন্ধ করা, রমজান মাসে রোজা থাকতে না দেওয়া, সন্তান ধারনে বাদা।

–  ইজরাইলের ইহুদী সন্ত্রাসী সরকার, ফিলিস্তিনে নির্যাতনের স্টিমরোলার চালাচ্ছে, পুরা ফিলিস্তিন কে ধ্বংসস্তপে পরিনত করছে, প্রতিনিয়ত নর-নারি শিশুদেরকে রক্ত নিয়ে হুলি খেলছে, যা এখনো অব্যাহত রয়েছে। মুসলমানদের প্রথম ক্বেবলা বায়তুল মাকদাস অবরুদ্ধ করে রেখেছে।

 

 

 

– শ্রিলংকায় মসজিদে বোমা মেরে শত শত মুসলমান কে হত্যা করেছে।

 

– মায়ানমারের বৌদ্ধ সরকার সন্ত্রাসী অং সান সুচি, সেনাবাহিনী ও বৌদ্ধ সন্ত্রাসীরা যৌথভাবে গণহত্যা চালিয়ে লক্ষ লক্ষ মুসলমান নর-নারি শিশুকে হত্যা করেছে, মুসলমানদের বাডী ঘর ধ্বংসস্তুপে পরিনত করেছে এবং ১০ লক্ষ মুসলমানকে দেশ ত্যাগ করতে বাধ্য করেছে।

– ভারতের সন্ত্রাসী মুদি সরকার, কাশ্মীরের মুসলমানের অধিকার কেডে নিয়েছে, হাজার হাজার মুসলমানকে হত্যা করেছে। গুজরাটে মুসলমানদেরকে গণহত্যা চালিয়েছে।
সাম্প্রতিক দিল্লিতে গণহত্যা চালিয়েছে এবং মুসলমানদের ভারত থেকে তাড়াতে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

–  গত বছর নিউজিল্যান্ডে মসজিদের বিতরে খৃষ্টান সন্ত্রাসীদের হামলায় ৫০ জন মুসলমানকে হত্যা করেছে।

– শাপলাচত্বরে ওলামায় কেরামের উপর স্টিমরোলার চালানো হয়ছে।

বিশ্বব্যাপি ইয়াহুদি খৃষ্টান হিন্দু বৌদ্ধ ঐকবদ্ধ ভাবে মুসলমানদের উপর যে তাণ্ডব চালিয়েছিল এখনো বিভিন্ন দেশে চালাচ্ছে। অন্য কোন সম্প্রদায়ের উপর মুসলমান কতৃক এমন কোন অন্যায়ের কোন নজির ও নেই। একমাত্র ইসলাম ও মুসলমানদের উপর ঐতিহাসিক নৃষ্ঠুর নির্যাতনের স্টিমরোলার চালিয়ে আসছে, এখনো চালিয়ে যাচ্ছে।

এই জলুম আল্লাহ পাক আর কত সহ্যকরবেন ! আল্লাহর মননিত একমাত্র ধর্ম ইসলাম কে ধ্বংস করতে তারা সকলেই একসাত হয়ে জাপিয়ে পডেছে, তারা মনে করেছিল তারাই সর্বশক্তিমান তাদেরকে কে রুখবে !
আল্লাহ পাক তাদের দাম্ভিকতার বিরুদ্ধে বিশ্বব্যাপি করোনাভাইরাস দিয়ে একটু যাকুনি দিয়ে জানান দিচ্ছে আমিই সর্বশক্তিমান, তোদের শক্তি আমার কাছে খর কুডোর মত।
এখনো ফিরে আয় সময় আছে, না হয় এমন যাকুনি দিব যা কল্পনাও করতে পারবিনা।।

পরিশেষে একটি কথাই বলবো, আল্লাহ কাছে আত্মসমর্পণ করা ছাড়া, বাঁচার কোনই রাস্তা নেই।
অতএব আসুন আল্লাহর নাফরমানি ছাডুন।
আল্লাহর নিকট আত্মসমর্পণ করে মসজিদ মুখি হোন।
আল্লাহ পাক আমাদের সকল কে সহীবুঝদান করুন, আমিন।

 

লেখক:-

সৈয়দ হাবিব উল্লাহ বেলালী
সাবেক ছাত্রনেতা, তরুণ লেখক ও গবেষক

Sharing is caring!