ইসলামী আন্দোলনের নেতাকে হত্যার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১৭, ২০২০
ইসলামী আন্দোলনের নেতাকে হত্যার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন
  • আবু বকর ছিদ্দিক ফাহাদ
  • বিশেষ প্রতিনিধি

ইসলামী আন্দোলন নেতার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেন সংগঠনটির ফরিদপুর জেলা শাখা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ মুজাহিদ কমিটি ফরিদপুর ও রাজবাড়ী জেলা শাখার প্রবীণ দায়িত্বশীল, পীর সাহেব চরমোনাই এর আস্থাভাজন মুরিদ, মাদ্রাসা-মসজিদ ও আলেম-ওলামাদের প্রিয় মানুষ, ইসলামী আন্দোলন ও ইসলামি গণবিপ্লবের অতন্ত্র প্রহরী, মরহুম সিরাজুল ইসলাম আবুল খা এর নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে আজ ১৭ই জুন’২০২০ বুধবার ফরিদপুর প্রেসক্লাবের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধন কর্মসূচি পালন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফরিদপুর জেলা শাখা।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি মূফতি মোস্তফা কামাল, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা সৈয়দ শামছুল হক, ইসলামী শ্রমিক আন্দোলন ফরিদপুর জেলার সভাপতি মোঃ ইমরান নাজির, ইসলামী যুব আন্দোলন ফরিদপুর জেলার সভাপতি মাওলানা মাহমুদুল হাসান , ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফরিদপুর জেলার সভাপতি মুহাঃ আমিরুল ইসলামসহ বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ।

বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন, সাধারণ জনগণকে হয়রানী না করে অতি দ্রুত সময়ের মধ্যে আসল অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসি প্রদান করতে হবে, তা না হলে আমরা আরো বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হবো। নেতৃবৃন্দরা বলেন, অপরাধীকে দ্রুত খুঁজে বের করতে হবে। প্রয়োজনে জনগণ সইসলামী আন্দোলন বাংলাদেশের সকল নেতাকর্মী প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবে।

পরিশেষে মরহুম সিরাজুল ইসলাম আবুল খা’র রুহের মাগফিরাত কামনায় দোয়া করে মানববন্ধন শেষ করে।

Sharing is caring!